খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

‘পাঠান’কে হারিয়ে দিলো সানির ‘গদর ২’

বিনোদন ডেস্ক

ভারতের তারা সিং ও পাকিস্তানের সাকিনার প্রেমকাহিনি নিয়ে ‘গদর’ সিনেমা মুক্তি পেয়েছিল ২০০১ সালে। সেসময় সিনেমাটি দর্শক মনে জায়গা করে নেয়। প্রায় ২২ বছর পর আবারও ফিরল এই জুটি। সানি দেওল ও আমিশা প্যাটেলের ‘গদর ২’ বক্স অফিসে রীতিমতো তাণ্ডব চালাচ্ছে।

দ্বিতীয় শুক্রবারের বক্স অফিস ব্যবসার নিরিখে শাহরুখ খান, আমির খান ও সালমান খানের সিনেমাকেও টপকে গেল এই ছবি। বক্স অফিস ব্যবসার পরিসংখ্যান অনুযায়ী, মুক্তির পরে দ্বিতীয় শুক্রবার শাহরুখের ‘পাঠান’ ব্যবসা করেছিল ১৩ কোটি রুপি। আমিরের ‘দঙ্গল’ ও সালমানের ‘বজরঙ্গি ভাইজান’র ঝুলিতে এসেছিল যথাক্রমে ১৮ কোটি ও ১২ কোটি ৭৫ লাখ রুপি। সেখানে সানি দেওলের ‘গদর ২’ ব্যবসা করেছে প্রায় ২০ কোটি রুপি।

গত বছরের অন্যতম বাণিজ্যিকভাবে সফল ছবি ‘দ্য কাশ্মীর ফাইল্‌স ’-এর দ্বিতীয় শুক্রবারের ব্যবসাকেও ছাপিয়ে গিয়েছে ‘গদর ২’। দ্বিতীয় শুক্রবার বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবি ব্যবসা করেছিল প্রায় ১৯ কোটি রুপি।

‘গদর ২’র এমন অভাবনীয় সাফল্যে রীতিমতো হাওয়ায় উড়ছেন ছবিটির নির্মাতা ও কলাকুশলীরা। সম্প্রতি এক অনুষ্ঠানে ‘গদর ৩’ ছবির সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল ছবির পরিচালক অনিল শর্মা ও অভিনেতা সানি দেওলকে। উত্তরে অনিল শর্মা বলেন, ‘একটু অপেক্ষা করুন। সবুরে যে মেওয়া ফলে, তার প্রমাণ তো চোখের সামনেই দেখতে পাওয়া যাচ্ছে। আমার মাথায় কিছু চিন্তাভাবনা তো রয়েছেই। পাশাপাশি, সানিও কিছু ভেবে রেখেছেন। সব মিলিয়ে কিছু না কিছু তৈরি হয়েই যাবে।’

গত ১১ আগস্ট মুক্তি পায় ‘গদর ২’। এতে সানি-আমিশা ছাড়াও আছেন উৎকর্ষ শর্মা, সিমরাত কৌর, মনীশ ওয়াধওয়া প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!