খুলনা, বাংলাদেশ | ৩০ ভাদ্র, ১৪৩১ | ১৪ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন
  সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের ছেলে সাফি মুদ্দাসির খান জ্যোতি গ্রেপ্তার
  ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত ৮৭৫ : এইচআরএসএস

পাইকগাছায় সাবেক এমপির বাড়ি থেকে ২৩০ বস্তা ত্রাণ সামগ্রী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ও পাইকগাছা প্রতিনিধি

খুলনা ৬ পাইকগাছা-কয়রার সাবেক সংসদ সদস্য রশীদুজ্জামানের বাড়ি থেকে ২৩০ বস্তা ত্রাণের চাল, তেল, ডাল উদ্ধার করেছেে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যজিট্রেট ইফতেখারুল ইসলাম শামিম। মঙ্গলবার দুপুরে আগড়ঘাটাস্থ নিজ বাড়ি থেকে ওই চাল উদ্ধার করা হয়।

সাবেক সংসদ সদস্যের বাড়ি থেকে ত্রাণ সামগ্রী উদ্ধারকালে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা অসিম কুমার দাশ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হাসিবুর রহমান, থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ওবাইদুর রহমানসহ সেনাবাহিনীর সদস্যরা।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফতেখারুল ইসলাম শামিম বলেন, খবর পেয়ে সাবেক সংসদ সদস্যের বাড়ি থেকে ২৩০ বস্তা ত্রাণের চালসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে। যাতে চাল, ডাল, তেল, চিনি, লবনসহ কয়েক প্রকার ত্রান সামগ্রী রয়েছে। সর্বশেষ উদ্ধারকৃত মালামাল ত্রাণ শাখায় জমা করা হয়েছে।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন জানান, ত্রাণ সামগ্রীগুলো উদ্ধার করে উপজেলা গোডাউনে রাখা হয়েছে। বিষয়টি লিখিতভাবে জেলা ত্রাণ কর্মকর্তাকে জানানো হয়েছে।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুল করিম জানান, ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের জন্য পাইকগাছা উপজেলায় ১ হাজার প্যাকেট ত্রাণ পাঠানো হয়। এর মধ্যে ৫০০ প্যাকেট মে মাসেই দেলুটি ইউনিয়নে বিতরণ করা হয়। আরও ২৫০ প্যাকেট অন্য ইউনিয়নে দেওয়া হয়। বাকিটা সাবেক এমপি অন্য এলাকায় বিতরণের জন্য তার কাছেই রাখেন। বিষয়টি তিনি ওই সময় মৌখিকভাবে জানিয়েছিলেন। গত ৫ মাস ধরে কেন পণ্যগুলো তিনি বাড়িতে রাখলেন বলতে পারছি না।

খুলনা গেজেট/এএজে/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!