খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

পশুর নদীরচর থেকে ভ্যান চালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও মোংলা প্রতিনিধি

বাগেরহাটের মোংলায় নিখোঁজের চারদিন পর মোঃ আহাদ মুন্সীর (২২) নামের এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মোংলার পশুর নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ১১ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল সে। নিহত আহাদ মুন্সী (২২) রামপাল উপজেলার ৫নং রাজনগর ইউনিয়নের কালেখারবেড় এলাকার সেকেন্দার মুন্সীর ছেলে।

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১১ টার দিকে আহাদ মুন্সী (২২) ৩ সঙ্গীসহ ভ্যান নিয়ে অরিয়ান কোঃ (সোলার প্লান্টে) গেলে সেখানকার সিকিউরিটি গার্ড তাদের চোর সন্দেহে তাড়া করলে আহাদ মুন্সী (২২) প্বার্শবর্তী পশুর নদীতে ঝাঁপ দেয় এবং অপর তিনজন পালিয়ে যায়। আত্মীয়রা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে স্থানীয় উজ্বল মিস্ত্রী (৪৮) ৯৯৯-এ ফোন দিলে মোংলা থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!