খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

পরিবহন শ্রমিক, হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদীর নিজস্ব অর্থায়নে সোমবার রূপসা-বাগেরহাট বাস মিনিবাস ও মাহিন্দ্রা শ্রমিক এবং নৈহাটি ইউনিয়নের ভূমিহীন সমবায় সমিতির সদস্যদের মাঝে এবং দিঘলিয়া উপজেলার সদর ইউনিয়নের সুগন্ধী আছিয়া মঞ্জিলা নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার বিকেলে খুলনার রূপসাস্থ শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ করার সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আ: সালাম, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন বকুল, জাতীয় ক্রীড়া ব্যক্তিত্ব মিস্টার বাংলাদেশ আজাদ আবুল কালাম আজাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মো: মোতালেব হোসেন।

শ্রমিক ইউনিয়নের সভাপতি হারুন মোল্লার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবিএম কামরুজ্জামান, এমপির প্রধান সমন্বয়কারী যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার সামছুল আলম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো: মঈন উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, নাজির শেখ, ইউপি সদস্য মাসুম সরদার, যুবলীগ নেতা সরদার জসিম উদ্দীন, শাহনেওয়াজ কবির টিংকু, ভূমিহীন সমবায় সমিতির সভাপতি আলী আকবর, শ্রমিক নেতা সাইফুল ইসলাম, আজগর শেখ, মঈন উদ্দিন, আতিকুর রহমান মিঠু, সেবাসংঘের তরিকুল ইসলাম, রিয়াজ, রাসেল প্রমূখ।

এদিকে খুলনার দিঘলিয়ার সদর ইউনিয়নের সুগন্ধী আছিয়া মঞ্জিলা নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের মাঝে খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ও তাঁর সহধর্মিণী এনভয় গ্রুপের পরিচালক মিসেস শারমিন সালামের ব্যক্তিগত অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সুগন্ধী আছিয়া মঞ্জিলা নুরানীয়া হাফিজিয়া মাদ্রাসা কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে উক্ত মাদ্রাসার হেফজ্ খানার ছাত্রদের মাঝে এই কম্বল দেওয়া হয়। বিকেল সাড়ে ৪টায় মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে সালাম মূর্শেদী এমপি’র পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য কে এম আসাদুজ্জামান, উপজেলা যুবলীগনেতা মোঃ হাবিবুর রহমান তারেক, মোড়ল হাসান মাহামুদ রাকিব, ছাত্রলীগনেতা সৈয়দ জামিল মোর্শেদ মাসুম, শেখ আল আমিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আসলাম মুন্সী, সদস্য মাহাবুব মুন্সী, মাদ্রাসার অধ্যক্ষ, স্থানীয় আঃলীগ নেতা মোঃ আকতার হোসেন, মোঃ ইয়াসিন প্রমূখ। সংসদ সদস্যের কম্বল হাতে পেয়ে মাদ্রাসার এতিম ছাত্ররা উৎফুল্লতা প্রকাশ করেন।

কম্বল বিতরণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর পরিবারবর্গের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!