খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

পদযাত্রা সফলে নগরের দুই থানায় বিএনপির প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে আগামী ১৮ ফেব্রুয়ারি মহানগর বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হবে। পদযাত্রা সফল করতে সদর ও সোনাডাঙ্গা থানা বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) কেডি ঘোষ দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন।

সভায় তুহিন বলেন, ক্ষমতা চিরস্থায়ী করতে শান্তি সমাবেশের নামে বল প্রয়োগের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। বিএনপি কর্মসূচি দিলেই সরকার বা আওয়ামী লীগের পক্ষ থেকে কর্মসূচি দেয়া হয়। বিরোধীদল যে সময় যে জায়গায় কর্মসূচি ঘোষণা করে ঠিক সেই জায়গায় ওই সময় তারা কর্মসূচি ঘোষণা করে।বিএনপির ঘোষিত কর্মসূচির দিনে তথাকথিত শান্তি সমাবেশের নামে পাল্টা কর্মসূচি দিয়ে রাজনীতিকে সংঘাতপূর্ণ ও রক্তপাতমুখী করার অপচেষ্টা থেকে সরকারকে বিরত থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ এখন চোখে সর্ষে ফুল দেখতে শুরু করেছে। জ্যামিতিক হারে বৃদ্ধি পাচ্ছে ধনী-গরিবের বৈষম্য।অথচ সরকার উন্নয়নের ঢেকুর তুলছে।গলা উঁচিয়ে বলছে, দেশ এখন মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে। তিনি ১৮ ফেব্রুয়ারির পদযাত্রা কর্মসুচি সফল করতে বিএনপি নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধাভাবে রাজপথে থাকার আহবান জানিয়েছেন।

সদর থানা বিএনপি: বেলা সাড়ে ১১টায় মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক বদরুল আনাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির নেতা একরামুল হক হেলাল, বেগ তানভীরুল আযম, আব্দুর রাজ্জাক, কে এম হুমায়ুন কবির, নাজির উদ্দিন নান্নু, মোল্লা ফরিদ আহমেদ, মিজানুর রহমান মিলটন, সামছুল বারিক পান্না, কে এম মাহবুবুল আলম, শহীদ খান, কাজী কামরুল ইসলাম বাবু প্রমূখ।

সোনাডাঙ্গা থানা বিএনপি: বিকাল ৪টায় বিএনপি কার্যালয়ে সোনাডাঙ্গা থানার প্রস্তুতি সভা হাফিজুর রহমান মনির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, একরামুল কবির মিল্টন, শেখ জামাল উদ্দিন, সাজ্জাদ আহসান পরাগ প্রমূখ।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!