খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

নড়াইলে মদ্যপবস্থায় নোবেলের মাতলামি

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলে মদ্যপবস্থায় সা-রে-গা-মা-পা খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেল, সম্প্রতি নড়াইলের রাস্তায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটান তিনি। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পান গায়ক নোবেল।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেলের মাতলামির কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়ে। নোবেলের এমন কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে নিন্দার ঝড়।

এর আগে, বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে তার মাতালামি দেখে ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায়, নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন। পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মোটরসাইকেলটির মালিক বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর আমার বাড়ির সামনের সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করে বাড়ির ভেতরে ঢুকছিলাম। তখন মোটরসাইকেল পড়ে যাওয়ার শব্দ শুনে দৌড়ে যাই। সামনে এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলসহ একজন পড়ে আছে। তার মুখ দেখে চিনতে পারি তিনি গায়ক নোবেল। তারপরও সে এলোমেলোভাবে বলেন, আমি গোপালগঞ্জের গায়ক নোবেল। বোঝা যাচ্ছিল তিনি ড্রিংকস করেছেন।

তিনি আরও বলেন, নোবেলকে এ অবস্থায় দেখে সত্যি আমি বিস্মিত হই! ভারতের সারেগামাপা অনুষ্ঠানের পর আমি তার একজন ভক্ত বনে যাই। কিন্তু গণমাধ্যমে প্রকাশিত নানা সময়ে তার বিতর্কিত খবরের কারণে হতাশ হয়েছি। এমন সম্ভাবনাময় শিল্পী এভাবে নষ্ট হয়ে যাচ্ছে! আজ নিজ চোখে দেখলাম।

ঘটনার সময়ে উপস্থিত বড়দিয়া এলাকার নাঈম বলেন, গায়ক নোবেল মদ খেয়ে আমাদের এলাকায় আগেও এসেছেন। এবার তিনি উল্টাপাল্টা বকছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ভাইরাল হওয়ায় নিন্দার ঝড় বইছে। তালুকদার সাদ্দাম নামে একজন লিখেছেন ‘আমাদের গায়ক ভাই পাশের জেলায় গান করতে নয় মাতলামি করতে যাচ্ছে বর্তমান গান তো ভালোই লাগে এসব নেশাটেশা কমিয়ে কাজে মনোযোগী হলে তো ভালো হতো’।

বসির জামান নামে আরেকজন লিখেছেন, ‘একটা প্রতিভা কিভাবে ধ্বংস হয় নোবেল তার উজ্জ্বল প্রমাণ।’

এ বিষয়ে নোবেলের আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নোবেলের আত্মীয় সাংবাদিক বাবলু মল্লিক বলেন, গায়ক নোবেল কালিয়া উপজেলার বাগুডাঙ্গায় ফুফুবাড়ি বেড়াতে এসেছিলেন। বাগুডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে তিনি বিকেল ৩টার দিকে উপস্থিত হয়ে খালি গলায় একটি গান গেয়েছিলেন। সাড়ে ৩টার দিকে বেরিয়ে যাওয়ার আগে তিনি ছোট ছেলে-মেয়েদের আবদারে সেলফিও তোলেন। পরে কোথায় যান তা আমার জানা নেই।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!