খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

নোরার কারণে বড় ক্ষতির মুখে জ্যাকলিন!

বিনোদন ডেস্ক

জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে গেল বছর আদালতে মানহানির মামলা করেছিলেন নোরা ফাতেহি। কিছুদিন আগেও বিষয়টি নিয়ে জলঘোলা হয়েছে। দুজনে পাল্টাপাল্টি বক্তব্যও দিয়েছিলেন। সেই রেশ পৌঁছে গেল নিজেদের কাজের জায়গাতে। যে সিনেমায় জ্যাকুলিন অভিনয় করার কথা ছিল, সেটি এখন নোরার দখলে চলে গেছে।

২০২২ সালের অক্টোবরে অভিনেতা বিদ্যুৎ জামওয়াল ও পরিচালক আদিত্য দত্ত ‘ক্র্যাক-জিতেগা তো জিয়েগা’ নামের একটি ছবির ঘোষণা দেন। প্রযোজনায় অ্যাকশন হিরো ফিল্মস ও পিজেড পিকচারস। ছবিতে বিদ্যুতের সঙ্গে অর্জুন রামপাল ও জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনয় করবেন বলে জানানো হয়। কিন্তু সেই ছবিতে বলিউডের এই পুরনো নায়িকাকে সরিয়ে দেওয়া হচ্ছে নোরা ফাতেহিকে।

গত বছর অক্টোবরে পোল্যান্ডে ‘ক্র্যাক’-এর শুট শুরু করে দিয়েছিলেন জ্যাকলিন। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আইনি মামলায় জড়ানোর পর এটাই ছিল জ্যাকলিনের প্রথম কাজ। প্রথম দিকে এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছিল বিদ্যুৎ জাম্মওয়ালের প্রযোজনা সংস্থা ‘অ্যাকশন হিরো ফিল্মস’। তবে টি সিরিজের হাতে ক্ষমতা হস্তান্তর হতেই বাদ পড়ে গেলেন জ্যাকলিন।

‘ক্র্যাক’ পরিচালনা করছেন আদিত্য দত্ত, যিনি এর আগে হিমেশা রেশামিয়া-অভিনীত ২০০৫ সালের রোম্যান্টিক থ্রিলার ‘আশিক বানায়া আপনে’ পরিচালনা করেছিলেন। ‘ক্র্যাক’ ২০১৯ সালের অ্যাকশন থ্রিলার কমান্ডো ৩-এর পরে বিদ্যুতের সঙ্গে আদিত্যের দ্বিতীয় কাজ।

২০০ কোটি রুপির আর্থিক জালিয়াতির অভিযোগে কারাগারে রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল জ্যাকুলিন ফার্নান্দেজের। সুকেশের কাছ থেকে বিভিন্ন দামি উপহার পেয়েছেন অভিনেত্রী। এই সূত্রেই আটক হন জ্যাকুলিন। তার বয়ানের সূত্র ধরে মামলায় জড়িয়ে যায় নোরা ফাতেহির নামও। তবে নোরার বিরুদ্ধে গুরুতর কোনও প্রমাণ না পাওয়ায় ছাড়া পেয়ে যান। ক্ষুব্ধ হয়ে জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন নোরা ফাতেহি।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!