খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

নিজেকে ‘নির্লজ্জ’ দাবি উরফির

বিনোদন ডেস্ক

কালো ফিতেয় খোপ কাটা, অনেকটা খাঁচার মতো। সেই পোশাক গায়ে নিয়ে রোদ পোহাচ্ছেন উরফি জাভেদ। তা দেখে বিস্মিত নেটাগরিকরা। কেউ কেউ বললেন, কষ্ট করে এটুকুই বা পরার দরকার কী ছিল! কিন্তু উদ্ভাবন যে এমনই উরফির, চমকপ্রদ। খোলা ত্বকে পিছলে যাচ্ছে সূর্যের তেজ। উরফির তেজের কাছে অবশ্য কিছুই না! মাথার চুলেও ঢেউ খেলিয়েছেন মডেল-তারকা।

কালো যে তাঁর বরাবরই প্রিয়। তবে হলিউডের সুপারমডেল বেলা হাদিদও আবার কালোর ভক্ত। অনেক সময় তার বেশভূষার সঙ্গে মিল পাওয়া যায় উরফির সাজে। এ বারও তার কালো স্ট্র্যাপের পোশাক দেখে মন্তব্য ভেসে এল, বেলাকে যতই নকল করুন, আপনি বিশ্রী।

কিছুই পারেন না। এ অবশ্য নিন্দকের কথা। প্রশংসায় ভরিয়ে ভালবাসাও এঁকে দিয়েছেন অনেক অনুরাগী। আগুন! বললেন কেউ কেউ। এ দিকে উরফি আগেই প্রশংসাপত্র দিয়ে রেখেছেন নিজেকে। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, নির্লজ্জ আমি এবং কুরুচিকর, অশ্লীল কিন্তু তা-ও সুন্দর…।

নিজের চোখে প্রতি দিন এ ভাবেই কি সংজ্ঞায়িত হন উরফি? কখনও ঝিনুক, কখনও আলো দিয়ে শরীর ঢাকেন। আবার ঢাকেনও না। সবটাই তার মর্জি। লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। তবে নিত্যনতুন ফ্যাশনের পোশাক যে তাকে বেকায়দায়ও ফেলে, তার প্রমাণ মিলছে সম্প্রতি। হলিউড তারকা বেলার পোশাক নকল করতে গিয়ে একেবারে বেআব্রু হয়ে পড়েছিলেন জনসমক্ষে।

খুলনা গেজেট/ এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!