খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

নায়ক মান্নার মৃত্যুর ১৩ বছর, মামলার দ্রুত নিষ্পত্তি চান স্ত্রী

বিনোদন ডেস্ক

চিকিৎসাধীন অবস্থায় ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন ঢাকাই সিনেমার দুই যুগের দাপুটে অভিনেতা এস এম আসলাম তালুকদার মান্না। মান্নার মৃত্যুতে চিকিৎসার অবহেলার অভিযোগ এনে ২০০৮ সালের ১৭ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ছয় চিকিৎসকের বিরুদ্ধে মামলা করে মান্নার পরিবার।

তবে মান্নার মৃত্যুর ১৩ বছর চলে গেলেও নিষ্পত্তি হয়নি মামলাটির। বর্তমানে উচ্চ আদালতের নির্দেশে এ মামলার কার্যক্রমও রয়েছে স্থগিত। বিষয়টি নিয়ে আজ রোববার আদালত প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করেছেন মান্নার স্ত্রী শেলী মান্না।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘২০০৮ সালে মান্না আমাদের ছেড়ে চলে গেছেন, সেই ২০০৮ সালে আমরা একটা মামলা করেছিলাম হাসপাতালের বিরুদ্ধে। মামলাটি হলো অবহেলা জনিত। সেই সময় মামলাটি একটা মিডিয়া ট্রায়াল হয়েছিল। সবার মধ্যে একটা প্রত্যাশা ছিল মামলাটি বিষয়ে আশানুরূপ ফল পাওয়া যাবে, কিন্তু দীর্ঘ সময় পার হয়ে গেছে আমরা তার পরিবার কোনো রেজাল্ট পাচ্ছি না। আমরা পরিবার চাই মামলাটি দ্রুত নিষ্পত্তি হোক।’

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যু হয় নায়ক মান্নার। সেদিন বুকে ব্যথা নিয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানেই মৃত্যু হয় তাঁর। অভিনেতার মৃত্যুতে কয়েকজন চিকিৎসকের অবহেলার অভিযোগ এনে ২০০৮ সালের ১৭ সেপ্টেম্বর ঢাকার আদালতে একটি মামলা করেন তার স্ত্রী শেলী কাদেরের ভাই রেজা কাদের।

পুলিশের তদন্তে চিকিৎসকদের অবহেলার প্রমাণও মেলে। অভিযুক্ত চিকিৎসকদের বিচারও শুরু হয় আদালতে। কিন্তু তা দীর্ঘায়িত হয়নি। কেননা এক সময় জামিনে বেরিয়ে পড়েন আসামিরা। এরপর ২০০৯ সালে মামলার কার্যক্রম স্থগিত করে রুল জারি করা হয়।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!