খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

নলতায় খান বাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর ওরছ শরীফ স্থগিত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জের নলতায় বিশিষ্ট শিক্ষাবিদ, শিক্ষা ও সমাজ সংস্কারক, সাহিত্যিক, দার্শনিক, সুফী-সাধক, পীরে কামেল হজরত শাহ্ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর ৩দিনব্যাপী ৫৮তম বার্ষিক ওরছ শরীফ স্থগিত করা হয়েছে। আগামী ৯ ফেব্রæয়ারি থেকে এই ওরছ শরীফ শুরু হওয়ার কথা ছিল।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ফের বৃদ্ধি পাওয়ায় সরকারি নির্দেশনা বিবেচনার জন্য বৃহস্পতিবার (৩ ফেব্রæয়ারি) নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভা কক্ষে মিশনের কার্যনির্বাহী পরিষদের এক জরুরি সভায় বার্ষিক ওরছ শরীফ স্থগিত করার এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় দেশ ও বিদেশের বিভিন্ন স্থানে অবস্থানরত কর্মকর্তা বা সদস্যবৃন্দের সাথে জুম মিটিং অনুষ্ঠিত হয়। নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক এনামুল হক খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় সভাপতিত্ব করেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।

আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া ৫৮তম বার্ষিক ওরছ শরীফ উপলক্ষে বাইরে থেকে আগত দোকানপাট ছাড়াই শুধুমাত্র মাহফিল অনুষ্ঠানের জন্য প্রস্তুতি এগিয়ে চললেও হঠাৎ করে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পায়।

ফলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে বার্ষিক ওরছ শরীফ জরুরি সভার আহবান করা হয়। সভায় সরকারি নির্দেশনার আলোকে সার্বিক দিক বিবেচনা করে নলতা পাক রওজা শরীফ প্রাঙ্গণে আগামী ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ৩ দিনব্যাপী ৫৮তম বার্ষিক ওরছ শরীফ স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!