খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

নতুন রেকর্ড গড়লেন নিশো-মেহজাবীন জুটি

বিনোদন ডেস্ক

নতুন রেকর্ড গড়লেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী জুটি। দুই কোটি ভিউয়ের তালিকায় এক নম্বরে আছে এই জুটির নাটক ‘শিল্পী’। বাংলা নাটকের ইতিহাসে দ্রুততম কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে নাটকটি। ১৬ আগস্ট নাটকটি দুই কোটি ভিউয়ের ঘর অতিক্রম করে। আর এটি অর্জন করতে নাটকটির সময় লেগেছে মাত্র ২১০ দিন। সিএমভির ব্যানারে নাটকটি নির্মাণ করেছিলেন মহিদুল মহিম।

নতুন রেকর্ড গড়া প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম বলেন, পুরো বাঙালির বুক চিন চিন ধরিয়ে ‘শিল্পী’ দেখিয়ে দিল তার প্রভাব। এটাকে আমি অবিশ্বাস্য অর্জন বলব। কৃতজ্ঞতা প্রকাশ করছি এই নাটকের প্রধান দুই শিল্পী নিশো ভাই ও মেহজাবীন আপুকে। তাদের অভিনয় গুণেই এটা সম্ভব হয়েছে। সবচেয়ে বড় ধন্যবাদ দর্শকদের। তারাই আমাদের মূল কারিগর।

চলতি বছর ১৮ জানুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছিল ‘শিল্পী’। দুজন স্ট্রিট সিঙ্গারের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে তৈরি হয়েছে নাটকটি। ব্যাপক শ্রোতাপ্রিয় হয়েছে এ নাটকে ব্যবহৃত ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ শিরোনামের গান দুটি। পুরনো গান দুটি রিমেক করে ব্যবহার করা হয়েছে নাটকটি। গানটিতে নারী ও পুরুষ কণ্ঠ দিয়েছেন পাবেল।

এদিকে এমন অর্জনে খুবই উচ্ছ্বসিত সিএমভি’র কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু। তিনি বলেন, ‘আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার জন্য এই অর্জনটি আমাদের উৎসাহ জোগাবে। কৃতজ্ঞতা জানাই দর্শকদের প্রতি, যাদের ভালোবাসা না থাকলে এই সফলতা সম্ভব ছিল না।’

জানা গেছে, মহিদুল মহিম পরিচালিত ‘শিল্পী’ নাটকটির পরেই অবস্থান করছে মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’। এটি কোটি ভিউয়ের ঘর অতিক্রম করতে সময় নিয়েছে ৫৭৭ দিন। এরপরই আছে ‘এক্স বয়ফ্রেন্ড’ (৭৩০ দিন), ‘টম এন্ড জেরি’ (৭৬৭ দিন), ‘যমজ ১০’ (৮০৫ দিন), ‘বুকের বাঁ পাশে’ (৯১৪ দিন) প্রভৃতি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!