খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪৩১ | ৫ জুলাই, ২০২৪

Breaking News

  দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫
  আটলান্টিকে নৌকা ডুবে ৮৯ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

নগরীর ২৫নং ওয়ার্ড আ’লীগ নেতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক

নগরীর ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হোসেন (৭৬)মারা গেছেন। (ইন্নালিল্লাহে ……… রাজেউন)। রবিবার দিবাগত রাত ২টায় বসুপাড়ায় নিজ বাসভবনে তিনি মারা যার।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৪ মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শেখ আবুল হোসেনের নামাজে জানাযা বাদ ৯ আগষ্ট জোহর বাদ রহমতপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এদিকে শেখ আবুল হোসেনের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা শোকাহতদের পাশে যান এবং নেতৃবৃন্দ জানাযায় অংশগ্রহণ করেন।

উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, প্যানেল মেয়র আলী আকবর টিপু, তসলিম আহমেদ আশা, মুন্সি আইয়ুব আলী, সরদার আব্দুল হালিম, সোহাগ, আব্দুর রহিম, শরীফ এনামুল কবির, বিএনপি নেতা শফিকুল আলম তুহিন সহ এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিভিন্ন মহলের শোক

মরহুমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, প্যানেল মেয়র আলী আকবর টিপু, মুন্সি আইয়ুব আলী, সরদার আব্দুল হালিম।

এছাড়াও শোক ও সমবেদনা জানিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।

 

 

খুলনা গেজেট / এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!