খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

নগরীতে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গেজেট ডেস্ক 

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর শাখার স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় নগরীর সোনাডাঙ্গা থানা বিএনপির কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সাবেক প্রচার সম্পাদক আসাদুজ্জামান মুরাদ। তিনি বলেন, আজকে ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেয়ার জন্য চক্রান্ত হচ্ছে ষড়যন্ত্র হচ্ছে। কিছু সংখ্যক গোলযোগ সৃষ্টিকারী আমাদের নেতাকর্মীদের উপর হামলা করে গোলযোগ সৃষ্টি করার পাঁয়তারা করে যাচ্ছে। আমাদের কোনো নেতাকর্মী, কোনো গোলযোগের সাথে জড়িত নয়। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের, বর্ণের, গোত্রের লোকজন শান্তিতে বসবাস ও নিজ নিজ ধর্ম পালন করে আসছে।

তিনি আরও বলেন ছাত্র-জনতার অভূত্থানের সুয়োগ নিয়ে কেউ যেন কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে তার জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সর্তক থাকতে হবে। আমরা চাই একটি গণতান্ত্রিক নতুন বাংলাদেশ, সাম্য ও মানবাধিকার দেশ গঠন করতে চাই। তিনি দায়িত্বশীল ভূমিকা পালন এবং তৃণমুল পর্যায়ে দলকে সুসংগঠিত করার জন্য সকল নেতাকর্মিকে আন্তরিকতার সহিত কাজ করার আহবান জানান।

স্বেচ্ছাসেবক দল নেতা ইকবাল হোসেনের সভাপতিত্বে এবং শাহাবুদ্দীন আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন ইকবাল হোসেন খোকন, রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজান, শরিফুল ইসলাম বাবু, মনিরুল ইসলাম, আমিনুল ইসলাম বুলবুল, শাকিল আহমেদ, আবু তালেব, মিজানুজ্জামান তাজ, শামীম আশরাফ, সুলতান মাহমুদ সুমন, এম এ হাসান, এ আর রহমান, টিপু হাওলাদার, ওহেদুজ্জামান, আলমগীর হোসেন, শরিফুল ইসলাম সাগর, রাজিবুল আলম বাপ্পি, ওহাব শরীফ, খায়রুল বাসার, সালাউদ্দীন সান্নু, সেলিম বড় মিয়া, কাজী সেলিম, মাহমুদুল হাসান মুন্না, শেখ বায়জীদ হোসেন, জাফর হাওলাদার, আতিকুল ইসলাম, আফজাল হোসেন, কামরুল বিশ্বাস, হাসমত হোসেন, কবির বিশ্বাস, বেল্লাল হোসেন, আসাদুল ইসলাম, শামসুর রহমান মানিক, খান মো. ফয়সাল, মহিদুল ইসলাম, শাওন গাজী, আব্দুল্লাহ আল মামুন, ফয়সাল হোসেন, শামীম রেজা, রাজু আহমেদ, কবির হোসেন, পিএম শহিদ, তামীম হোসেন, আরিফুল রহমান আরিফ, নাইমুল ইসলাম, তানভীর প্রিন্স, এসএম হোসেন সজল, ইন্তাজ, রুহুল আমিন রাসেল, ফরহাদ গাজী, কামাল হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!