খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

নগরীতে রনি হত্যা মামলায় সন্ত্রাসী ‘বস মিজান’ অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনা নগরীর মাদক বিক্রেতা  রনি সরদার হত্যা মামলার অন্যতম প্রধান আসামি সন্ত্রাসী মো. মিজান হাওলাদার ওরফে বস মিজানকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বৃহস্পতিবার মধ্যরাতে তাকে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানা পুলিশের সহায়তায় তার শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করে খুলনা থানা পুলিশ।

খুলনা থানা পুলিশ জানায়, বস মিজান প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে এবং অন্যান্য সহযোগী আসামিদের নাম-ঠিকানা প্রকাশ করে। তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাসা থেকে একটি ওয়ান শুটার গান এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজি এবং মারামারির ১১ টি মামলা রয়েছে।

গত ২৮ মে সন্ধ্যায় নগরীর দক্ষিণ টুটপাড়া জনকল্যাণ স্কুলের পাশে ৭/৮ জনের একদল সন্ত্রাসী রনি সরদারকে গুলি করে হত্যা করে। রাতে নগরীর বিভিন্ন স্থান থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্রসহ ৩ জনকে আটক করেছিল পুলিশ। এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বাদি হয়ে ২৯ মে খুলনা সদর থানায় মামলা করেন। মামলার এজাহারে ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও ৫/৬ জনকে আসামি করা হয়।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!