খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

প্রবাসফেরত যুবক হত্যার নেপথ্য স্ত্রীর পরকিয়া : ঘাতক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর তেলিগাতী মধ্যপাড়া এলাকার মোঃ আমজাদ শেখের প্রবাসফেরত ছেলে বাচ্চু শেখ (৩২) হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ। পরকিয়া আসক্ত স্ত্রীর প্রেমিক রবিউল ইসলাম ভুইয়া নবী (৩৭) গত ৩০ জুলাই ভোরে নিজঘরে গলা কেটে হত্যা করে বাচ্চু শেখকে। শনিবার (১ আগস্ট) ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ।

কেএমপি’র মুখপাত্র এডিসি কানাইলাল সরকার জানিয়েছেন, গত ৩০ জুলাই ভোর অনুমান সোয়া ৫টারদিকে আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যেপাড়া গ্রামে নিজ শয়নকক্ষে বাচ্চু শেখ (৩২) কে গলা কেটে হত্যা করে তার আপন ফুফাতো ভাই মোঃ রবিউল ইসলাম ভুইয়া ওরফে নবী (৩৭)। সে তেলিগাতীর বাসিন্দা মৃত উকিল উদ্দিন ভুইয়ার ছেলে। বাচ্চু শেখের স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্কের কারণে তাকে তার নিজ বাড়ীতে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় সে। পরে নিহতের পিতা আমজাদ শেখ (৬৫) বাদী হয়ে আড়ংঘাটা থানায় মামলা (যার নং-১০, ৩০-৭-২০২০ইং) করেন।

পরে ৩১ জুলাই দিবাগত গভীর রাতে বাগেরহাটের মংলা বাজার থেকে রবিউল ইসলাম ভুইয়া ওরফে নবীকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে, ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো দা উদ্ধার করা হয়। আসামীকে গত ৩১ জুলাই আদালতে সোর্পদ করলে নিজের অপরাধের কথা স্বীকার করে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা এস আই মোঃ আবু-আল-বাশার।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!