খুলনা, বাংলাদেশ | ২৪ আষাঢ়, ১৪৩১ | ৮ জুলাই, ২০২৪

Breaking News

  নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে নিহত ৫
  চার দিনের সফরে আজ বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী
রাত ১২টা এক মিনিটে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের পূজা

দেশ ও বিশ্ববাসীর মঙ্গল কামনার মধ্যদিয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

নিজস্ব প্রতিবেদক

বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তি, দেশবাসী ও বিশ্ববাসীর মঙ্গল কামনার মধ্যদিয়ে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী অনুষ্ঠান অনুষ্ঠান পালিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ খুলনা মহানগর শাখার উদ্যোগে মঙ্গলবার (১১ আগস্ট) আর্য্য ধর্মসভা মন্দির প্রাঙ্গণে একদিনের কর্মসূচি পালিত হয়। মহামারী করোনাভাইরাসের কারণে কেন্দ্রীয় নির্দেশনায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব রেখে বেলা করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও অক্সিজেন ব্যাংকের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শ্যামল হালদার। উদ্বোধন করেন নগর আ’লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

পূজা উদ্যাপন পরিষদের নগর শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডুর সঞ্চালনায় অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পিএস ড. সাইদুর রহমান, ধর্মানুরাগী গৌতম লস্কর, পোপী কিষাণ মুন্ধড়া, শ্যামর সিংহ রায়, এড. অলোকানন্দা দাস, ওসি আশরাফুল আলম, রতন কুমার নাথ, বিকাশ কুমার সাহা, বিপ্লব সাহা লব, রামচন্দ্র পোদ্দার, মনোজ কান্তি রায়, রঞ্জন রায়, রবার্ট নিক্সন ঘোষ, বিশ্বজিৎ দে মিঠু, স্বপন কুমার সাহা, শিবনাথ ভক্ত, বাবুল বিশ্বাস, উজ্জ্বল ব্যানার্জী, গৌতম কুন্ডু, পাপ্পু সরকার, প্রণব চক্রবর্ত্তী, মানিক শীল, বাবু শীল, রবীন দাস, রাজকুমার শীল ও বিধান রায় প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে মৃতদের উদ্দেশ্যে দাঁড়িয়ে প্রার্থনা করা হয়। প্রধান অতিথি সকলকে শ্রী শ্রী জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়ে মহামারী করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য এবং দেশের অগ্রগতি অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসী ও বিশ্ববাসীর মঙ্গল কামনা করে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও অক্সিজেন ব্যাংকের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানের ২য় পর্বে দুপুর সাড়ে ১২টায় দেশ, জাতি ও বিশ্বমানবের মঙ্গল কামনায় শ্রী শ্রী গীতাযজ্ঞ ও প্রার্থনা করা হয়। বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ, খুলনা মহানগর সাধারণ সম্পাদক সুরেশ চক্রবর্তীর পরিচালনায় ৮জন বিশিষ্ট পুরোহিত শ্রীশ্রীগীতাযজ্ঞ ও প্রার্থনা করেন। মঙ্গলবার দিবাগত রাত ১২টা এক মিনিটে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের পূজার মধ্যদিয়ে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ খুলনা মহানগর শাখার শ্রীশ্রীজন্মাষ্টমী অনুষ্ঠান সমাপ্ত হবে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!