খুলনা, বাংলাদেশ | ৩১ ভাদ্র, ১৪৩১ | ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু: আক্রান্ত ৫৪৮
  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন

দেবহাটায় ৫ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জের সোলপুর সীমান্ত থেকে প্রায় ৫ কোটি টাকা মূল্যের ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইস সহ বিভিন্ন ধরনের চোরাচালানী মালামাল আটক করেছে বিজিবি। বুধবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে এসব মালামাল আটক করা হয়। বৃহস্পতিবার (২৯ আগষ্ট) বিজিবি নীলডুমুরস্থ ১৭ ব্যাটালিয়ন সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজিবি সূত্র জানায়, ভারত থেকে মাদকের একটি বড় চালান পাচার করে বাংলাদেশে আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি নীলডুমুরস্থ ১৭ ব্যাটালিয়নের একটি টহল দলের সদস্যরা বুধবার রাতে কালিগঞ্জের সোলপুর সীমান্তের শ্নাশানঘাট এরাকায় বেলতালা বেড়িবাঁধের কাছে অবস্থান নেয়। রাত সাড়ে ৯টার দিকে এক ব্যক্তি সীমান্তের ইছামতি নদী সাঁতরে পার হয়ে দ্রুত গতিতে হেঁটে বাংলাদেশ অভ্যন্তরে ঢোকা। এসময় বিজিবির টহল দলের সদস্যরা পিছন দিক থেকে তাকে ধাওয়া দিলে সে একটি প্লাস্টিকের ব্যাগ ফেলে দৌড়ে গ্রামের ভিতর পালিয়ে যায়।

পরে চোরাকারবারি ফেলে যাওয়া ব্যাগ থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস, ২৯ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২০০ পিস ভারতীয় সিলডেনাফিল ট্যাবলেট, ৮ পিস ভারতীয় থ্রী পিচ (সিল্ক), ৬ পিস ভারতীয় শাড়ী (জরজেট), ১৩ জোড়া ভারতীয় শাখা, ১২ পিস ভারতীয় সিঁদুর এবং ১০০ পিস ইমিটেশনের চেইন উদ্ধার করে বিজিবি সদস্যরা। যার মূল্য ৫ কোটি ১ লাখ ৭ হাজার ৪৫০টাকা।

সাতক্ষীরা নীলডুমুরস্থ ১৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মাদ সানবীর হাসান মজুমদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক বহনকারী ব্যক্তি দৌড়ে গ্রামের অভ্যন্তরে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। জব্দকৃত মাদকদ্রব্য সমূহ নিকটস্থ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এবং অন্যান্য মালামাল শুল্ক অফিসে জমাদানের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!