খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বকেয়া বেতনের দাবিতে মিরপুরে গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ
  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

দূর্যোগ-দুর্বিপাকে দেশের দক্ষিণাঞ্চল’র মানুষ এখনও অরক্ষিত ও নিরাপত্তাহীন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা সাইফুল হক বলেছেন, সরকার ও সরকারি দল বিরোধী রাজনৈতিক দলসমূহকে রাজনৈতিকভাবে মোকাবেলা করার ক্ষমতা হারিয়ে ফেলেছে। বিরোধীদের শান্তিপূর্ণ সভা সমাবেশ পন্ড করতে গণপরিবহন বন্ধ করে গণদূর্ভোগ সৃষ্টিকারি অপকৌশল গ্রহণ করেছে, তাদেরকে দমন-নিপীড়ন, হত্যা-সন্ত্রাসের পথ অবলম্বন করতে হয়েছে। মানুষের ভোটের অধিকার হরণ করায় আওয়ামীলীগের রাজনৈতিক পরাজয় ঘটেছে।

সোমবার (২৪ অক্টোবর) সকালে সাতক্ষীরা শহরের মুনজিতপুরস্থ ম্যানগ্রোভ সভাঘরে অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা কমিটির সম্মেলনের উদ্ধোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা সাইফুল হক এসব কথা বলেন।

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাতক্ষীর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এটিএম রইফ উদ্দিন সরদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ফিরোজ আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ডা. মোঃ মুনসুর রহমান, পৌর কমিটির আহবায়ক মোঃ বায়েজিদ হাসান।

এছাড়াও সংহতি জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ জাসদ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ ইদ্রিস আলী, জেএসডির সাতক্ষীরা জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুল জব্বার, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক আব্দুস সেলিম, সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির সভাপতি আবদুস সাত্তার ও জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সদস্য রমিজউদ্দিন সরদার প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, জবরদস্তি করে ক্ষমতা টিকিয়ে রাখতে যেয়ে সরকার কার্যতঃ দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তিনি সরকারি দলের নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের জন্য যা খেলা দেশের মানুষের জন্য তা চরম কষ্ট আর দূর্ভোগের কারণ। আপনাদের রাজনৈতিক খেলাধুলায় দেশের মানুষের জীবন ওষ্ঠাগত। এবার আন্দোলনে জিততে না পারলে ভোটের অধিকার প্রতিষ্ঠাসহ দেশ ও দেশের গণতান্ত্রিক ভবিষ্যৎ-কোনটাই রক্ষা করা যাবে না। অধিকার ও অর্থনৈতিক মুক্তি অর্জনে রাজপথে গণসংগ্রাম জোরদার করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, প্রাকৃতিক দূর্যোগ-দুর্বিপাকে দেশের দক্ষিণাঞ্চল’র মানুষ এখনও অরক্ষিত ও নিরাপত্তাহীন।

সমগ্র সভা পরিচালনা করেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টি পৌর কমিটির সদস্য সচিব মোঃ আলাউদ্দিন। সাতক্ষীর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ডা. মোঃ মুনসুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!