খুলনা, বাংলাদেশ | ২৪ আষাঢ়, ১৪৩১ | ৮ জুলাই, ২০২৪

Breaking News

  নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে নিহত ৫
  চার দিনের সফরে আজ বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী

দু’দিন পর রূপসা নদীতে শ্রমিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনার রূপসা নদীতে পড়ে যাওয়ার দু’দিন পর ফিশিং বোটের শ্রমিক রাকিবের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার (১২ আগস্ট) দুপরে নগরীর শিপইয়ার্ডগেট এলাকার নদী থেকে উদ্ধার করা হয়। নিহত মোঃ রাকিব হোসেন হাওলাদার (১৮) ফিশিং ট্রলারের লস্কর ও নগরীর লবনচরা ইসলামপাড়া ১নং গলির মোঃ সেলিম হাওলাদারের ছেলে।

সূত্রমতে, গত মঙ্গলবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে রূপসা শিপইয়ার্ড সংলগ্ন বরিশাল ঘাট এলাকায় এম.বি ম্যাটাডর নামের ফিশিং ট্রলারে পরিচ্ছন্ন কাজ করার সময় রাকিক হাওলাদার নদীতে পড়ে যায়। এসময় স্থানীয়রা খবর পেয়ে ছুটে আসে। এরপর নৌপুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে খোঁজাখুজি করেও পায়নি। ওইদিন বেলা ১২টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম উদ্ধার অভিযান চালালেও পাওয়া যায়নি রাকিবকে।

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন, দু’দিন আগে এমভি ম্যাটাডোর নামের ফিশিং বোট ধোয়ার সময় অসাবধানতাবশত রূপসা নদীতে পড়ে যান শ্রমিক রাকিব। তারপর আর তার খোঁজ পাওয়া যায়নি। আজ দুপুরে স্থানীয়রা নদীতে মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গিয়ে লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিস’র ডুবুরি দলের সদস্য মোঃ নবী বলেন, গত দুইদিন রূপসা নদীতে অনেক খোঁজাখুজির পর বুধবার বেলা দেড়টার দিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। যতদুর জেনেছি, নিহত রাকিব হোসেন সাঁতার পারতো, তবুও রূপসার স্রোতের তোড়ে ডুবে যায় সে।

রূপসা নৌপুলিশ ফাঁড়ির এস আই অমিত সাহা জানান, রাকিব ফিশিং ট্রলারের বাম পাশে পরিস্কার করার সময় পা পিছলে পড়ে গিয়েছিল। এঘটনায় মঙ্গলবার (১১ আগস্ট) একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (যার নং-১৮৮)।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!