খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

দীপিকা-রণবীরের দাম্পত্যে আবার চিড়!

বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন দুজনেই। অনেকদিন আগে একবার তাদের বিয়ে ভাঙা নিয়ে বলিউডে জল্পনা শুরু হয়। তবে অনুরাগীদের উত্তেজনা প্রশমন করেন তারকা যুগল নিজেরাই। তারাই ভুল ভাঙান সবার।

সদ্য চতুর্থ বিবাহবার্ষিকীতে দীপিকার জন্য ফুল ও চকলেট নিয়ে হাজির হন রণবীর। সেই দৃশ্য দেখে খানিকটা আশ্বস্ত হলেও, তাদের সম্পর্ক যে এখনো অটুট, তা পুরোপুরি বিশ্বাস করতে পারছিলেন না অনুরাগীরা। এবার নিজেদের সম্পর্কের রসায়ন নিয়ে অনেক গোপন কথা প্রকাশ্যে বলে ফেললেন এই জনপ্রিয় তারকা জুটি। জানালেন কার কথায় চলে সংসার! বাড়িতে কে ‘বস’!

সম্প্রতি রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’ ছবির প্রচারে দেখা গিয়েছিল দীপিকাকে। ছবিটির মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর। শুধু তা-ই নয়, এই ছবিতে ‘কারেন্ট লাগা রে’ গানে দীপিকাও থাকছেন। ইতোমধ্যে সেই ঝলক দেখে ফেলেছেন অনুরাগীরা। গান মুক্তির সেই অনুষ্ঠানে, এই দুই তারকা যুগল সাক্ষাৎকারে বলেন তাদের ব্যক্তিগত কিছু কথা।

তাদের প্রশ্ন করা হয়, ‘আপনাদের দুজনের সম্পর্কে বাড়িতে কার কথাই শেষ কথা?’ উত্তরে দীপিকা বলেন, ‘সত্যি জানতে চান? রণবীরের কথায় সংসারের সব চালিত হয়।’ দীপিকাকে প্রায় থামিয়ে দিয়ে একেবারে আর পাঁচজন স্বামীর মতো রণবীর বলে ওঠেন, ‘অফিসেও আমার কথা কেউ শোনে না, আর বাড়িতেও না।’

রাম লীলা ছবির সেটে দেখা হয় দীপিকা আর রণবীরের। আর সেখান থেকে প্রেম। প্রায় ছয় বছর ডেট করেন তারা। তারপর ২০১৮ সালে চারহাত এক হয় তাদের। সম্প্রতি দীপিকা-রণবীরের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছিল। কিন্তু ফের পুরনো ছন্দে ধরা দিলেন এই তারকা দম্পতি। এখনও যে প্রেম আগের মতোই মিষ্টি-মধুর রয়েছে তা এবার খোলাখুলি বুঝিয়ে দিলেন পর্দার বাজিরাও-মস্তানি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!