খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

দর্শকের টাকা ফেরত দেবেন এআর রহমান

বিনোদন ডেস্ক

চেন্নাইয়ে গত ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়া এআর রহমানের সংগীত অনুষ্ঠানে যারা টিকিট কেটেও ঢুকতে পারেননি, তাদের টাকা ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন অস্কারজয়ী সুরকার রহমান নিজেই।

তার শো দেখতে আসনসংখ্যার থেকেও বেশি মানুষের জমায়েতের কারণে শুরু হয় ধাক্কাধাক্কি। দর্শকরা এসে বিপাকে পড়েন। টিকিট কেটেও ভিতরে ঢুকতে পারেননি অসংখ্য অনুরাগী। শ্লীলতাহানির অভিযোগ এনেছেন নারীরা। তাই এই ঘটনায় নিজেই ব্যবস্থা নিয়েছেন এআর রহমান।

এআর রহমান এদিন নিজের টুইটারে এক পোস্টে লেখেন, ‘চেন্নাইয়ের অনুষ্ঠানের দর্শকেরা যারা টিকিট কেটেও অপ্রত্যাশিত পরিস্থিতি এবং ঘটনার জন্য শো দেখতে পারেননি, ভেতর পর্যন্ত প্রবেশ করতে পারেননি, তাদের অনুরোধ করব তারা যেন টিকিটের কপি শেয়ার করেন। নিজেদের সমস্যার কথা জানিয়ে এখানে মেইল করুন। আমাদের টিম যত দ্রুত সম্ভব আপনাদের সঙ্গে যোগাযোগ করে নেবে।’

অস্কারজয়ী সংগীত পরিচালক যেমন অনুরাগীদের টাকা ফেরানোর উদ্যোগ নিয়েছেন, তেমনই নিজেকে ‘বলির পাঁঠা’ বললেন।

এ আর রহমান পুনরায় একটি টুইট করে লেখেন, ‘লোকে আমাকে সর্বকালের শ্রেষ্ঠ, ইংরেজিতে গ্রেটেস্ট অফ অল টাইম (জি.ও.এ.টি. বা গোট) বলেন। এবার না হয় ‘বলির পাঁঠা’ হলাম। যাতে এই অভিজ্ঞতা থেকে সকলে সচেতন হন এবং চেন্নাইয়ের লাইভ অনুষ্ঠানে আরও উন্নতমানের পরিষেবা দেওয়া হয়, ট্যুরিজম বাড়ে, উদ্যোক্তাদের ভিড় সামলানোর দক্ষতা বাড়ে, ট্রাফিক ম্যানেজমেন্ট আরও ভালো হয়। নারী এবং শিশুদের নিরাপত্তার দিকটাও সঠিক ভাবে খেয়াল রাখতে হবে।’

রহমানের এ দিনের অনুষ্ঠানে ২০০০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত টিকিট ভাগ করা থাকলেও, আলাদা কোনো জোনের বন্দোবস্ত না থাকায়, বিভ্রান্তিকর পরিস্থিতির তৈরি হয়ে এই অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!