খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

তৃণমুলে দল শক্তিশালী করতে খুলনায় বিএনপির ১১টি সাংগঠনিক টিম

নিজস্ব প্রতিবেদক

তৃণমুল পর্যায়ে দলকে শক্তিশালী করার লক্ষ্যে খুলনা মহানগরীর ৩১টি ওয়ার্ড ও তিনটি ইউনিয়নে ১১টি সাংগঠনিক টিম গঠন করেছে বিএনপি। বৃহস্পতিবার মহানগর বিএনপির নির্বাহী কমিটির সভায় এসব টিম গঠন করা হয়।
সভায় আড়ংঘাটা, ৪ ও ৩ নং ওয়ার্ডে সাংগঠনিক টিমের আহ্বায়ক করা হয় স ম আবদুর রহমানকে। এছাড়া রুবায়েত হোসেন বাবু, সাজ্জাদ হোসেন তোতন, শরিফুল আনামকে সদস্য করা হয়েছে। ৯, ১০ ও ১১ নং ওয়ার্ডে কাজী মাহমুদ আলীকে আহবায়ক, শেখ জাহিদুল ইসলাম, আরিফ ইমতিয়াজ খান তুহিন, হাসান উল্লাহ বুলবুল, এড. মোহাম্মাদ আলী বাবু, কাজী শাহ নেওয়াজ নিরু, ফারুক হোসেন হিলটন সদস্য।

১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডে শের আলম সান্টুকে আহবায়ক, হাফিজুর রহমান মনি, সাজ্জাদ আহসান পরাগ, শেখ ফারুক হোসেন, তারিকুল ইসলাম, আলী আক্কাস সদস্য। ১, ৫ ও ৬ নং ওয়ার্ডে আবুল কালাম জিয়াকে আহবায়ক, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, আনসার আলী সদস্য। ১৯ ও ২০ নং ওয়ার্ডে বদরুল আনাম খানকে আহবায়ক, আশফাকুর রহমান কাকন, মো. মুজিবুর রহমান সদস্য।

৭, ৮ ও ১২ নং ওয়ার্ডে মাহবুব হাসান পিয়ারুকে আহবায়ক ও বিপ্লবুর রহমান কুদ্দুস, মো. জাহিদুল হোসেন সদস্য। ২৮, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ডে চৌধুরি শফিকুল ইসলাম হোসেনকে আহবায়ক, ওয়াহিদুর রহমান দিপু, বেগ তানভীরুল আযম, এড. মাসুম রশীদ, আফসার উদ্দীন মাস্টার, খন্দকার হাসিনুল ইসলাম নিক, মাসুদ খান বাদল সদস্য।

১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে একরামুল হক হেলালকে আহবায়ক, শাহিনুল ইসলাম পাখি, জহর মীর, হাবিবুর রহমান বিশ্বাস, আব্দুর রহমান ডিনো সদস্য। ২১, ২৪, ২৫ ও ২৬ নং ওয়ার্ডে শেখ সাদীকে আহবায়ক, আব্দুর রাজ্জাক, নাজির উদ্দিন আহমেদ নান্নু, একরামুল কবির মিল্টন, শেখ জামাল উদ্দিন, এড. তৌহিদুর রহমান চৌধুরি তুষার, মোল্লা ফরিদ আহমেদ, শফিকুল ইসলাম শফি সদস্য। ২২, ২৩ ও ২৭ নং ওয়ার্ডে হাসানুর রশিদ চৌধুরী মিরাজকে আহবায়ক, কে এম হুমায়ুন কবির, নাসির উদ্দিন খান, আজিজা খানম এলিজা সদস্য। যোগীপোল ও আটরা গিলাতলা ইউনিয়ন এবং কেসিসির ২নং ওয়ার্ডে মাসুদ পারভেজ বাবুকে আহবায়ক, কাজী মিজানুর রহমান, আবু সাঈদ হাওলাদার আব্বাস, আব্দুস সালাম, আলমগীর হোসেন সদস্যকে সদস্য করা হয়েছে।

সভায় আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে মহানগরীর বাকি ১৩টি ওয়ার্ড কমিটি গঠনেরও সিদ্ধান্ত হয়েছে। এছাড়া যে ১৮টি ওয়ার্ডে আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে, সেগুলো ৩১ সদস্যের করার নির্দেশ দেওয়া হয়।

সভা থেকে বিএনপির কর্মীসভায় হামলা, অফিস, নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। বিএনপি নেতা রিয়াজ সাহেদকে গুলি করার ঘটনায় গভীর নিন্দা, দোষিদের গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানানো হয়।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা সভায় সভাপতিত্ব করেন। মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম জহীর, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/হিমালয়




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!