খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

তাহসানকে বিয়ে করা নিয়ে আলোচিত সেই মন্তব্যের বিষয়ে যা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক

সম্প্রতি অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার একটি মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত হয়। পশ্চিমবঙ্গের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরটি ছিল সংগীতশিল্পী তাহসান খানকে মিথিলার বিয়ে করা নিয়ে।

অল্প বয়সে তাহসানকে বিয়ে করা ছিল আমার জীবনের সবচেয়ে বড় ভুল— এমন শিরোনামেই বেশিরভাগ সংবাদমাধ্যম খবরটি প্রকাশ করে, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা-সমালোচনা হয়। বিষয়টি নিয়ে এবার দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন মিথিলা।

তিনি এমন মন্তব্য করেছিলেন কিনা, এক প্রশ্নের জবাবে মিথিলা জানান, তিনি কখনই এমন মন্তব্য করেননি।

মিথিলা জানান, কয়েক বছর আগে এক অনুষ্ঠানে দেওয়া তার মন্তব্যের সূত্র ধরে খবরটি করা হয়েছে এবং তিনি যা বলেছিলেন তা ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।

অনুষ্ঠানটিতে কী বলেছিলেন, সেটিও পরিষ্কার করেন মিথিলা, ‘আমি বলেছি— কম বয়সে মেয়েদের বিয়ে করা ঠিক নয়। কম বয়সে বিয়ে করে আমি ভুল করেছি। সম্ভবত কোভিডের মধ্যে একটি ইউটিউব চ্যানেলে এ কথাগুলো বলেছিলাম।’

এ অভিনেত্রী আরও বলেন, ‘আমি যখন বিয়ে করি, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী, বয়স ২৩। এখন বড় হয়েছি, বুঝতে শিখেছি। এখন আমার মনে হয়, ২৩ বছর বয়সে ছাত্রী থাকাবস্থায় বিয়ে করা আসলেই উচিত হয়নি আমার।

তিনি বলেন, কেন বলেছি— আমার অনেক মেয়ে ভক্ত আছেন। আমাকে অনেকে রোল মডেল ভাবেন, তাদের উদ্দেশে এসব বলা।

মিথিলা আরও বলেন, আমি এখনো বলব— সাধারণত সব মেয়েরই লেখাপড়া শেষ করে নিজের পায়ে দাঁড়িয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া উচিত। কারণ আমাদের সমাজে এখনো মেয়েদের চলার পথ মসৃণ নয়।

২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। এর পর ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন তারা। তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দুই বছর পর, ২০১৯ সালে ডিসেম্বরে টালিউডের নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!