খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

তালায় লুৎফরের মৃত্যু নিয়ে ধ্রুমজালের সৃষ্টি

তালা প্রতিনিধি

সাতক্ষীরা তালায় লুৎফর রহমান নিকারীর মৃত্যুকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে ধ্রুমজালের সৃষ্টি হয়েছে। তাকে পিটিয়ে মারা হয়েছে নাকি ঘেরের বেঁড়ির ওপর পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বিষয়টি এখনও অনিশ্চিত। তবে ময়না তদন্তের চুড়ান্ত রিপোর্ট আসলে বিষয়টি পরিস্কার হয়ে যাবে বলে দাবি চিকিৎসকদের।

এদিকে মরহুম লুৎফর রহমানের ছেলে সেলিম নিকারীর দায়ের করা হত্যা মামলায় জেলে রয়েছেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান। এলাকাবাসীর দাবি, বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনাটি প্রকাশ হওয়া দরকার। কোন স্বার্থন্বেষী মহল যেন সত্য ঘটনাকে কোন ভাবেই আড়াল করতে না পারে সেই বিষয়ে কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, লুৎফর রহমান নিকারীর ময়না তদন্তের সময় মারপিটের কিংবা আঘাতের চিহ্ন পায়নি মেডিকেল টিম। তবে ময়না তদন্তের চুড়ান্ত রিপোর্ট পেতে মাস খানেক সময় লাগতে পারে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, উক্ত ঘটনায় নিহতের ছেলে সেলিম নিকারী বাদী হয়ে তিনজনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। উক্ত মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। বিষয়টি তদন্তধীন রয়েছে। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন পাঠানো হবে।

উল্লেখ্য, তালা সদর ইউনিয়নের জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া বিলে প্রায় ১২০ বিঘা জমিতে একটি মাছের ঘের পরিচালনা করে আসছে সরদার মশিয়ার রহমান। উক্ত ঘেরে গত ১৭ আগষ্ট দিবাগত রাতে জেয়ালা নলতা গ্রামের নিকারীপাড়ার লুৎফর রহমান নিকারীর পুত্র সেলিম নিকারী মাছ ধরছিলেন। ওই সময় মৎস্য ঘেরের কর্মচারীরা ঘের থেকে মাছ চুরির অভিযোগে সেলিম নিকারীকে আটক করে এবং মশিয়ার রহমানকে খবর দেয়। মশিয়ার রহমান তাকে ছেড়ে দিতে বলে এবং বিষয়টি নিষ্পত্তির জন্য ঘটনাস্থলে ছুটে আসেন। এদিকে সেলিমকে আটকে রাখার ঘটনা শুনে তার বাবা লুৎফর রহমান নিকারী সেখানে গেলে অজ্ঞাত কারণে তার মৃত্যু হয়।

 

খুলনা গেজেট/নাফি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!