খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

তালায় অরক্ষিত অবস্থায় ব্যালট পেপার পাওয়ার অভিযোগ

তালা প্রতিনিধি

সাতক্ষীরা তালায় ভোট পূনঃ গণনার একটি মামলায় ভোটের ব্যালট পেপার অরক্ষিত অবস্থায় পাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে তালা উপজেলা নির্বাচন অফিসে। এ ঘটনায় এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে।

জানা যায়, ২০২১ সালের ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনের প্রাপ্ত ভোট নিয়ে আদালতে পূনঃ গণনার আদেশ চেয়ে মামলা করেন সরুলিয়া ইউনিয়নের প্রতিদ্বন্ধী প্রার্থী আব্দুর রব পলাশ। বৃহস্পতিবার সকালে আদালতের নির্দেশে উপজেলা নির্বাচন অফিস থেকে সরুলিয়া ইউনিয়নের প্রাপ্ত ভোটের ব্যালট পেপার ভর্তি ৫টি বস্তা ষ্টোররুম থেকে বের করার সময় একটি বস্তার মুখ খোলা ও ব্যালট পেপার ছড়ানো ছিটানো পাওয়া যায়।

সরুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাই জানান, আমার ভোট নষ্ট করার জন্য প্রতিদ্বন্ধী প্রার্থী আব্দুর রব পলাশ এর যোগসাজসে বস্তা খুলে ব্যালট পেপার নষ্ট করতে পারে। এ বিষয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুর রব পলাশ অভিযোগ অস্বীকার করে বলেন এটা অপ-প্রচার।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় জানান, অফিসের ষ্টোররুমে অনেক ভোটের বস্তার সহিত টানাটানিতে বস্তা খুলে গেছে।

তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার জানান, খবর পেয়ে গিয়ে দেখি একটি বস্তা খোলা ও বেশ কিছু ব্যালট পেপার ছাড়ানো-ছিটানো ছিলো। নিয়ম অনুযায়ী বস্তা সিলগালা থাকার কথা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!