খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

তাপমাত্রা মাইনাস ৮, বরফের হ্রদে বিদ্যুৎ

বিনোদন ডেস্ক

তুমুল তুষারপাতের পর চারপাশ ঢেকে আছে সাদা বরফে। এই বরফের মাঝে ছোট্ট একটি হ্রদ। সেটার উপরেও বরফের প্রলেপ পড়ে গেছে। হঠাৎ এক যুবক নিজের গায়ের পোশাক খুলে খালি গায়ে নেমে পড়লেন হ্রদের মধ্যে। বরফ সরিয়ে সেই পানির ভেতর নিজের গলা অব্দি ডুবিয়ে বসে রইলেন!

অবিশ্বাস্য এই কাজটি করেছেন বলিউডের তরুণ অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। শারীরিক ফিটনেসে বিদ্যুৎ এক বিস্ময়ের নাম। পরিশ্রমের মাধ্যমে তিনি নিজেকে এমনভাবে গড়ে তুলেছেন যে, অবিশ্বাস্য সব কসরত করতে পারেন অনায়াসে। তবে এবার যেন নিজেকেই ছাড়িয়ে গেলেন তিনি।

বিদ্যুৎ জামওয়াল বর্তমানে রয়েছেন ভারতের জম্মু ও কাশ্মীরে। স্বাভাবিকভাবেই সেখানে শীতের তীব্রতা বেশি। বিদ্যুৎ জানান, মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রায় তিনি বরফের হ্রদে নেমেছেন। সেই সঙ্গে অন্যদেরও এই কাজ করতে উৎসাহ দিয়েছেন।

সাহসী এই কাজের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে বিদ্যুৎ লিখেছেন, ‘যদি তোমার মন তোমাকে বলে, এটা কঠিন! তাহলে বুঝবে, তোমার অনভিজ্ঞতা থেকে এটা আসছে। এটা খুব সহজ, করে ফেলো। নিজের বাধা নিজেই ভেঙে ফেলো।’

সবার মধ্যে শারীরিক ফিটনেসের অনুপ্রেরণা ছড়িয়ে দিতে বিদ্যুৎ জামওয়াল একটি প্রকল্প শুরু করেছেন। যেটার নাম ‘আই ট্রেইন লাইক বিদ্যুৎ জামওয়াল’। তার প্রত্যাশা, প্রত্যেকেই জীবনে অন্তত একবার বরফের হ্রদে নামার এই অভিজ্ঞতা অর্জন করবেন।

উল্লেখ্য, ২০১১ সালে হিন্দি ও তেলেগু সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেন বিদ্যুৎ জামওয়াল। তার প্রথম হিন্দি সিনেমা ‘ফোর্স’ এবং তেলেগু সিনেমা ‘শক্তি’। ২০১৩ সালে ‘কমান্ডো’ সিনেমা দিয়ে তিনি পরিচিতি পান। এরপর ‘বাদশাহো’, ‘কমান্ডো ২’, ‘জাংলি’, ‘ইয়ারা’, ‘খুদা হাফিজ ‘ ইত্যাদি সিনেমার মাধ্যমে নিজের অবস্থান পোক্ত করেছেন।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!