খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

ঢাবি সিনেট নির্বাচন : খুলনায় গণতান্ত্রিক ঐক্য পরিষদের সভা

নিজস্ব প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট রেজিষ্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন উপলক্ষে গণতান্ত্রিক ঐক্য পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ বিএমএ ভবন কাজী আজহারুল হক মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন গণতান্ত্রিক ঐক্য পরিষদের প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়, কিশোরগঞ্জ এর উপাচার্য অধ্যাপক এ জেড এম পারভেজ সাজ্জাদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের সাবেক অধ্যাপক ও চেয়ারম্যান এবং ফার্মেসী অনুষদের ডিন অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার।

অগ্রণী ব্যাংক খুলনা কেডিএ নিউমার্কেট শাখার ব্যবস্থাপক মো: মেহেদী হাসান এর সঞ্চালনায় খুলনার পেশাজীবীদের মধ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন খুলনা বিএমএ ও স্বাচিপের সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু পরিষদ খুলনা শাখার সভাপতি ডা. মো: মেহেদী নেওয়াজ, যশোর শিক্ষা বোর্ডের কন্টোলার বিশ্বাস শাহীন আহমেদ, খুলনা জেলা যুবলীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধূরী মো: রায়হান ফরিদ, বঙ্গবন্ধু পরিষদ খুলনা শাখার সাধারণ সম্পাদক গাজী লিয়াকত হোসেন প্রমূখ

মতবিনিময় সভায় বক্তারা আসন্ন নির্বাচনে বাঙালি জাতীয়তাবাদ, গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠান প্রত্যয়ে ঐক্যবদ্ধ থেকে আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট রেজিষ্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন ২০২৩ এ গণতান্ত্রিক ঐক্য পরিষদ মনোনীত প্রার্থীবৃন্দর পক্ষে ভোট ও সমর্থন দেওয়ার জন্য অনুরোধ জানান এবং সকল পেশাজীবীদের নিজ অবস্থান থেকে প্যনেলের পক্ষে কাজ করার আহবান জানান।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!