খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

ঢাকায় আসা নিয়ে যা বললেন সংগীতশিল্পী আতিফ আসলাম

বিনোদন ডেস্ক

‘আদাত’, ‘তু জানে না’, ‘ও লামহে ও বাতে’, ‘পেহলি দফা’র মতো একাধিক জনপ্রিয় গানের মাধ্যমে ভারত-পাকিস্তান-বাংলাদেশসহ বিশ্বে অগনিত ভক্ত-হৃদয়ে জায়গা করে নিয়েছেন পাকিস্তানের গীতিকার, সুরকার ও সংগীতশিল্পী আতিফ আসলাম। এ শিল্পী আগামী মাসেই ঢাকায় আসতে যাচ্ছেন। এর আগেও ঢাকায় এসে দর্শক মাতিয়ে গেছেন এ তারকা।

জনপ্রিয় এ তারকা আগামী ২৯ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে সংগীত পরিবেশনা করবেন। বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে এই কনসার্টের আয়োজন করেছে ট্রিপল টাইম কমিউনিকেশন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুক পেজ শিল্পীর ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে ‘ম্যাজিক্যাল নাইট ২.০’ কনসার্ট আয়োজনের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। এবার ঢাকা সফরের এই আয়োজন নিয়ে কথা বললেন আতিফ আসলাম।

বুধবার (১৬ অক্টোবর) ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে অসংখ্য জনপ্রিয় গানের এ শিল্পী লিখেছেন, ‘বাংলাদেশ, আমি আসছি।’ এরপরই অনুষ্ঠানস্থল এবং সময় উল্লেখ করেন বলিউডের অসংখ্য শ্রোতাপ্রিয় গানের এ শিল্পী।

প্রসঙ্গত, আগামী ২৯ নভেম্বর বিকেল ৫টার দিকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এদিন বেলা ১১টার দিকেই দর্শকের জন্য গেট খুলে দেয়া হবে। আর শিগগিরই অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। যা টিকিট টুমরো ওয়েবসাইটে পাওয়া যাবে।

২০০৩ সালে ব্যান্ড ‘জাল’-এর হয়ে পেশাদার সংগীতশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন আতিফ আসলাম। উর্দু ভাষায় গান করলেও হিন্দি, পাঞ্জাবি ও বাংলাসহ একাধিক ভাষায় গান করেছেন এ সংগীতশিল্পী।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!