খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ডুমুরিয়ায় সাংবাদিক ফিরোজ খানের দাফন সম্পন্ন

ডুমুরিয়া প্রতিনিধি

ডুমুরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার শাহাপুর প্রতিনিধি ফিরোজ খানের নামাজে জানাজা আজ শনিবার বাদ আছর শাহপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়েছে।

জানাজায় অংশ নেন তার ভাতিজা সেনা কর্মকর্তা কর্নেল খিজির খান, ইউপি চেয়ারম্যান খান শাকুর উদ্দীন, জেলা পরিষদ সদস্য সরদার আবু সালেহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, ডুমুরিয়া প্রেসক্লাবের সভাপতি কাজী আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, ফুলতলা প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার আবু সাঈদ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সরোয়ার হোসেনসহ সাংবাদিক, পেশাজীবি সংগঠন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। আগামী সোমবার বাদ আছর  শাহপুরের ৪ মসজিদে তার আত্মার মাগফেরত কামনায় দোয়া অনুষ্ঠিত হবে। এদিকে তার মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ডুমুরিয়া প্রেসক্লাবের কর্মকর্তাবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, সভাপতি কাজী আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি শেখ মাহাতাপ হোসেন, যুগ্ম সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ শেখ ইলিয়াছ হুসাইন, সাংগঠনিক সম্পাদক সাব্বির খান ডালিম, ক্রীড়া সম্পাদক শেখ মাহাবুর রহমান, দপ্তর সম্পাদক সুজিত মল্লিক, সদস্য আব্দুর রশিদ বাচ্চু, জাহিদুর রহমান বিপ্লব, আশরাফুল আলম, বেলায়েত হোসেন, অরুন দেবনাথ, রফিকুল ইসলাম,উদয় চক্রবর্তী, হাবিবুর রহমান, এনামুল বাসার টিটো, বাবুল আক্তার, বদিয়ার রহমান, সুব্রত ফৌজদার, মনির হোসেন, মহিদুল ইসলাম, মাসুম, নাসিম, মোক্তার হোসেন, আরিফুজ্জামান নয়ন,এস কে বাপ্পি প্রমুখ।

উল্লেখ্য, তিনি দীর্ঘ দিন ডায়াবেটিকস রোগে ভূগছিলেন এবং শনিবার ভোর রাত ৪ টায় ইন্তেকাল করেন। গত মাসের শুরুর দিকে স্থানীয় এক চিকিৎসক তার পায়ে একটি ছোট্ট অপারেশন করে। ডায়াবেটিকস থাকায় ওই পায়ে পচন ধরে। গত ৭/৮ দিন ধরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত শনিবার ভোর রাতে ঢাকার নেয়ার পথে ফরিদপুরের ভাঙ্গায় পৌছালে মৃত্যু বরণ করেন। শাহপুর গ্রামের মৃত মাহাতাব উদ্দীনের ৬ ছেলের মধ্যে ছোট ফিরোজ খান।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!