খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

ডিবি পরিচয়ে গরু ব্যবসায়িকে তুলে নিয়ে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা সদরে একদল অস্ত্রধারী ডিবি পুলিশ পরিচয়ে মিজানুর রহমান নামে এক গরু ব্যবসায়িকে হাতে হান্ডক্যাপ দিয়ে তুলে নিয়ে এক লাখ ৪২ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। রোববার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার বাবুলিয়া এলাকায় জনাব আলীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। অপহরণের শিকার গরু ব্যবসায়ি সাতক্ষীরা সদর উপজেলার গোদাঘাটা এলাকার মোকসেদ মোল্লার ছেলে মিজানুর রহমান।

ভুক্তভোগী মিজানুর রহমান বলেন, আমি একজন গরু ব্যবসায়ি। আমি গরু কেনা বেচা করে আমার পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করি। ১২ ডিসেম্বর রোববার দেবহাটা উপজেলার পারুলিয়া গরু হাট থেকে গরু বিক্রি করে এক লাখ ৪২ হাজার টাকা নিয়ে ইজিবাইকে বাড়ি ফিরছিলাম। ফেরার পথে রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার বাবুলিয়া জনাব আলির বাড়ি সামনে পৌছলে মোটরসাইকেল যোগে ৬ জন অস্ত্রধারী ব্যক্তি হান্ডক্যাপসহ ডিবি পুলিশ পরিচয় দিয়ে ইজিবাইক থেকে আমাকে নামিয়ে নিয়ে আমার দুই হাতে হান্ডক্যাপ পরিয়ে দেয়। পরে ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিদের মধ্যে একজনের মোটরসাইকেলে আমাকে তুলে নিয়ে ছয়ঘিরিয়া দিকে নিয়ে যাওয়ার পথিমধ্যে মোটরসাইকেল রেখে আমার মাথায় অস্ত্র ধরিয়ে আমার কাছে থাকা এক লাখ ৪২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে থেকে লাথি মেরে আমাকে ফেলে দিয়ে তারা চলে যান।

তিনি আরো জানান, এঘটনায় সাতক্ষীরা পুলিশকে জানানো হয়েছে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু এখনো পর্যন্ত তার টাকা উদ্ধার হয়নি। তিনি টাকা উদ্ধারের পুলিশ সুপারের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

এদিকে স্থানীয়রা জানান, এর আগে একই স্থানে মোটরসাইকেল ছিনতাই হয়েছে। বাবুলিয়ায় কুমারপাড়া স্থানে এক সবজি বিক্রেতার টাকা ছিনতাই করে নেয়া হয়। এরকম ঘটনা বাইপাস সড়ক, বাবুলিয়া, সড়ক ও ছয়ঘিরিয়া এলাকায় প্রায়ই ঘটছে বলে জানান তারা।

সাতক্ষীরার পুলিশের এক কর্মকর্তা জানান, গরু ব্যবসায়ির টাকা খোয়া যাওয়ার ঘটনা শুনেছি। ঘটনা আসলে কি সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!