খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

ডায়েট করতে গিয়ে, হাসপাতালে ভর্তি তানজিন তিশা

বিনোদন ডেস্ক

অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী তানজিন তিশা। সোমবার নিজের ফেসবুক হ্যান্ডেলে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিশা।

হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘গত কয়েক দিন ধরেই অসুস্থ আমি। কিন্তু গতকাল (০৬ আগস্ট) শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়।
এ কারণে অনেকের ফোন রিসিভ করতে পারিনি।’
এর পরই অভিনেত্রী নিজের বর্তমান শারীরিক অবস্থার কথা জানান। লেখেন, ‘আলহামদুলিল্লাহ! এখন অনেকটা ভালো বোধ করছি। আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠি, এ জন্য আপনারা সবাই দোয়া করবেন।
তিশা জানান, গত কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন। কিন্তু রবিবার শরীরটা একটু বেশিই খারাপ হয়। জ্বর ১০৩ ডিগ্রিতে ওঠে। এ জন্য বাসায় ডাক্তার ডেকে স্যালাইন নিয়েছিলেন।

কিন্তু এরপর শরীর আরো খারাপ হয় তার। প্রচণ্ড ব্যথা অনুভব করছিলেন। আর অবস্থা খারাপ হওয়ার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তিশা বলেন, হাসপাতালে ভর্তির পর চিকিৎসা শুরু হলেও অবস্থার উন্নতি না হয়ে বরং খারাপ হয়। চিকিৎসক ওষুধ দেন।

ওষুধ দেওয়ার আগে চিকিৎসক বলেছিলেন, এটি নেওয়ার পর কিছুটা কষ্ট হবে। আর ওষুধ নেওয়ার কিছুক্ষণ পর মনে হলো শরীরে যেন আগুন ধরেছে। যন্ত্রণা শুরু হয়, কষ্ট হচ্ছিল। মনে হচ্ছিল মারা যাব। তখন মাকে জড়িয়ে ধরেছিলাম। প্রায় তিন ঘণ্টা পর কিছুটা স্বস্তি আসে

কিছুদিন ধরে ডায়েট করছিলেন তিশা। একই সঙ্গে দুশ্চিন্তাও করছিলেন। চিকিৎসক মনে করছেন, এ কারণেই এমনটা হয়েছে অভিনেত্রীর। চিকিৎসক এখন ডায়েট ও দুশ্চিন্তা বন্ধ করতে বলেছেন তাকে। অনেক খাওয়ার জন্য বলেছেন। বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী তিশা।

খুলনা গেজেট/টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!