খুলনা, বাংলাদেশ | ৩ আশ্বিন, ১৪৩১ | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ঢাকা থেকে হংকং যাওয়ার পথে ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু
  আনিসুল-সালমান-মামুন-পলক-মানিক নতুন মামলায় গ্রেপ্তার
  কুষ্টিয়া-৪ আসনের সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

টরন্টোতে ‘সাবা’, কেমন ছিল দর্শকের প্রতিক্রিয়া?

বিনোদন ডেস্ক

ক্যারিয়ারে দেশের গণ্ডি পেরিয়ে এখন আন্তর্জাতিক অঙ্গনে আনাগোনা অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর। গত ৭ ও ৮ সেপ্টেম্বর অভিনেত্রীর প্রথম সিনেমা ‘সাবা’র প্রিমিয়ার হয় টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। মাকসুদ হোসেন পরিচালিত এই ছবিটি সেখানে ডিসকভারি প্রোগ্রামে নির্বাচিত হয়েছে বলেও খবর।

এদিকে দুদিনব্যাপী এই উৎসবে দর্শকের সঙ্গে বসেই নিজের সিনেমা দেখেছিলেন মেহজাবীন। বলাই যায়, দূরদেশে নিজের কাজ দেখার সঙ্গে দর্শকের প্রতিক্রিয়া জানার অভিজ্ঞতা যেন একেবারেই নতুন মেহজাবীনের।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সে অভিজ্ঞতা জানিয়ে মেহজাবীন বললেন, ‘সাবটাইটেলে সিনেমা চলছে। তারপরও মনে হচ্ছিল, প্রতিটি দৃশ্যই যেন ভিনদেশি দর্শকেরা কানেক্ট করতে পারছিলেন। হাসির জায়গায় হাসছেন, সিরিয়াস মুহূর্তে চুপচাপ। যেটা আমার জন্য এটা দারুণ একটা ব্যাপার ছিল।’

প্রিমিয়ার উপলক্ষ্যে মেহজাবীন ছাড়াও টরন্টো গিয়েছেন ছবির নির্মাতা মাকসুদ হোসেন, প্রযোজক ও শিল্পীরা। অভিনীত প্রথম সিনেমা টরন্টো উৎসবে মনোনয়ন পাওয়ায় খুশি মেহজাবীন।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে ‘সাবা’র জন্য ভোট চান মেহজাবীন। অভিনেত্রী লেখেন, ‘অত্যন্ত অভিভূত যে ‘সাবা’ ফিউচার ফিল্ম থেকে টিফ-এ ভালো সাড়া পাচ্ছে। আমি এটা দেখে আনন্দিত যে বাজেটের মধ্যে তৈরি মৌলিক গল্পের সিনেমা ও সিরিজগুলো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হচ্ছে।’

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!