খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪৩১ | ১৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে ট্রাক-সিএনজি সংঘর্ষে যুবকের মৃত্যু, আহত ২
  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন
  আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে যোগ দিয়েছেন তিন বিচারপতি; অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা

ঝিনাইদহে বিশ্রামের বেঞ্চ ফল ব্যবসায়ীদের দখলে

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহ শহরের পুরাতন ডিসি কোর্টের সামনে এবং জেলা প্রশাসকের বাসভবনে প্রবেশ মুখে রাস্তায় সৌন্দর্য্য বর্ধক গাছের নিচে পথিকদের জন্য তৈরি বিশ্রাম বেঞ্চ গুলো এখন ফল দোকানীদের দখলে। এমনিতেই শহরে সাধারন মানুষের জন্য খোলামেলা বসার জায়গা বা মুক্ত মনে আড্ডা দেওয়ার তেমন কোন স্থান নেই। যতটুকু আছে সেগুলো বেশির ভাগ দখল করে আছে বিভিন্ন হকার টোং দোকানীরা।

শহরের মডার্ন মোড়, ধোপাঘাটা ব্রিজের মাথায়, টার্মিনালসহ মেইন রাস্তার মোড় ঘুরে দেখা যায় কোন রকম একটু ফাঁকা যায়গা পেলেই গড়ে ওঠে খুপরি দোকানপাট। এসকল হকার ও দোকানপাট থেকে সুযোগসন্ধানী প্রভাবশালী ব্যক্তিবর্গ নিয়মিত হারে মাসোয়ারা পায়। ফলে একদিকে যেমন দিন দিন মানুষের চলাচলের রাস্তা সংকোচিত হচ্ছে অপরদিকে আইনের তোয়াক্কা না করে গড়ে ওঠা এ সকল দোকানপাটকে কেন্দ্র করে অনেক সময় মারামারি সংঘাতের সৃষ্টি হয়।

কর্তৃপক্ষের নিকট সচেতন মহলের একটাই দাবি, অচিরেই পুরাতন ডিসি অফিসের সামনে থেকে ফলের দোকান উচ্ছেদ এবং শহরের আনাচে-কানাচে গড়ে ওঠা সকল হকার, খুপরি টোং দোকান উচ্ছেদ করে নাগরিক জিবনের দুর্ভোগ রোধ করা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!