খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ঝিনাইদহে নির্বাচনী সহিংসতায় মেম্বর প্রার্থীর মৃত্যু

গেজেট ডেস্ক

চতুর্থ ধাপে ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল ও নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের মারপিটে আহত হয়ে মাহমুদুল হক পলাশ মুন্সি (৫০) নামে এক মেম্বর প্রার্থীর (ফুটবল) নিহত হওয়ার অভিযোগ করেছে তার পরিবার।

এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ঘটনাস্থলে গিয়ে পুলিশের এক কর্মকর্তা হামলার শিকার হয়েছেন। বুধবার (১৫ ডিসেম্বর) রাত ও বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ওই ইউনিয়নের টিকারী বাজারে এসব ঘটনা ঘটে বলে জানা গেছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, বুধবার রাতে ফুরসন্দি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) আবু সাঈদ শিকদারের নির্বাচনী প্রচারণার সময় লক্ষ্মীপুর গ্রামে দুইটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। এরই প্রতিবাদে রাতেই টিকারী বাজারে পাল্টা আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর শহিদুল ইসলাম শিকদারের (নৌকা) নির্বাচনী অফিস ও আরও দুইটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। সে সময় ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী মাহমুদুল হক পলাশকে মারধর গুরুতর আহত করার অভিযোগ ওঠে। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে মৃত্যু হয় পলাশের।

খবর পেয়ে সকালে নাড়িকেলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে তার ওপর হামলা চালায় নৌকা প্রতীকের সমর্থকরা। এতে এসআই তৌহিদুল আহত হলে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!