খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  বরিশাল শেরে ই বাংলা মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৮ ইউনিট
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

ঝিনাইদহের সজল-সাদিয়া রাবি গুচ্ছ পদ্ধতিতে প্রথম-দ্বিতীয়

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহের শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজ থেকে দেশের অন্যতম বৃহত্তম রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও গুচ্ছভুক্ত দেশের ২২টি বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে বিস্ময়কর ফলাফল করেছে। এ বছর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের তৃতীয় সিফটে প্রথম হয়েছে উপজেলার শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজের শিক্ষার্থী সজল আহম্মেদ (সজল)। অন্যদিকে গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ৭৯.২৫ পেয়ে দ্বিতীয় হয়েছেন সাদিয়া নুসরাত স্নিগ্ধা।

গুচ্ছ ভর্তি পরীক্ষায় বি ইউনিটে দ্বিতীয় স্থান করা সাদিয়া নুসরাত স্নিগ্ধা বলেন, যা পেয়েছি সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। সবার প্রথমে আমার পিতা-মাতা, শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজ ও ভর্তি সহায়ক কোচিং বিপুল’স কেয়ারের শিক্ষকবৃদন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাবিতে তৃতীয় সিফটে প্রথম সজল আহম্মেদ বলেন, সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। ঢাবিতে ও রাবির এ ইউনিটে আমি তেমন ভালো ফলাফল করতে পারিনি সে জন্য ভাগ্যকে দোষারোপ করেছিলাম। এরপর বি ইউনিটে ফরম তুলে সেখানে যে এত ভালো কিছু অর্জন করতে পারবো কখনো ভাবতেই পারিনি।

শৈলকুপা উপজেলার শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজের অধ্যক্ষ আসাদুর রহমান শাহিন বলেন, এবারে সজল আহম্মেদ ও সাদিয়া নুসরাত স্নিগ্ধার ফলাফল জানতে পেরে খুবই ভালো লাগছে।

খুলনা গেজেট/এইচআরডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!