খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সেনা কর্মকর্তা লে. তানজিম হত্যা মামলার অন্যতম দুই আসামিকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী

জোড়া সেঞ্চুরিতে রানের পাহাড় গড়ল ভারত

ক্রীড়া প্রতিবেদক

সিরিজের প্রথম ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন স্মৃতি মান্দানা। এবার দ্বিতীয় ম্যাচেও পেলেন তিন অঙ্কের দেখা। দুই ম্যাচে টানা সেঞ্চুরি করে গড়লেন ইতিহাস। এই ম্যাচে স্মৃতির মতোই সেঞ্চুরির দেখা পেয়েছেন হারমানপ্রীত কর। এই দুই অভিজ্ঞ ব্যাটারের সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছে ভারত। বুধবার (১৯ জুন) বেঙ্গালুরুতে সিরিজের দ্বিতীয় ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩২৫ রান সংগ্রহ করে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ১৩৬ রান করেছেন স্মৃতি। আর হারমানের ব্যাট থেকে এসেছে অপরাজিত ১০৩ রান।

আগে ব্যাট করতে নেমে দুই ওপেনার স্মৃতি ও শেফালি ভার্মা ভালো শুরু এনে দেন ভারতকে। তবে উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি শেফালি। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ৩৮ বলে ২০ রান। এই ওপেনারের বিদায়ে ৩৮ রানে ভেঙেছে উদ্বোধনী জুটি।

তিনে নেমে স্মৃতিকে যোগ্য সঙ্গ দিয়েছেন হেমলতা। তবে শেফালির পথেই হেটেছেন এই টপ অর্ডার ব্যাটার। ৪১ বলে ২৪ রান করেছেন তিনি।

১০০ রানে দ্বিতীয় উইকেট হারানো ভারতকে বড় রানের পথে নিয়ে যান স্মৃতি ও হারমানপ্রীত। এই দুজনে মিলে তৃতীয় উইকেট জুটিতে তোলেন ১৭১ রান। এর মাঝেই সেঞ্চুরি তুলে নেন স্মৃতি। ১০৩ বলে তিন অঙ্কে পৌঁছান এই ওপেনার। প্রথম ভারতীয় নারী ক্রিকেটার হিসেবে টানা দুই ওয়ানডেতে সেঞ্চুরি করার কীর্তি গড়েছেন তিনি।

এরপর সেঞ্চুরির দেখা পেয়েছেন হারমানপ্রীতও। অধিনায়ক আরো বেশি আক্রমণাত্মক ব্যাটিং করেছেন। মাত্র ৮৭ বলে সেঞ্চুরি করেছেন তিনি। আর শেষদিকে ১৩ বলে ২৫ রানের ক্যামিওতে দলীয় স্কোর তিনশ পেরোতে সহায়তা করেছেন রিকা ঘোষ।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!