খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  সিলেটসহ ৫ জেলা পানির নিচে, বন্যা পরিস্থিতি অবনতির আশংকা

জেলা প্রশাসনের কর্মকর্তাদের মাঝে পালস অক্সিমিটার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা প্রশাসনের কর্মকর্তাদের মাঝে পালস অক্সিমিটারসহ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিরতণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন তাঁর অফিস কক্ষে কর্মকর্তাদের মাঝে পালস অক্সিমিটার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
এসময় তিনি বলেন, জেলা প্রশাসনের কর্মকর্তারা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নিদের্শনা অনুযায়ী শুরু থেকে নিরলসভাবে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। সরকারি ত্রাণ বিতরণ, স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করা, প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনা করা, দরিদ্র মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া উল্লেখযোগ্য। তিনি আরও বলেন, এসব সুরক্ষা সামগ্রী কর্মকর্তাদের নিজেদের সুরক্ষিত রেখে খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কাজ করতে সহায়ক ভূমিকা পালন করবে।
সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মাঈন উদ্দিন হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী এবং ইএএলজি প্রকল্পের খুলনা জেলা সমন্বয়ক মোঃ ইকবাল হাসান উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!