খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

জীবননগরে বিজিবি’র পৃথক অভিযানে মাদকদ্রব্য সহ আটক ২

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় গাঁজা, এসকাফ কোডেইন সিরাপ ও মদ সহ দু’জন আসামীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৫৮)।

শনিবার (২৮শে আগস্ট) দিন ও রাতের পৃথক সময় উপজেলার নতুন পাড়া ও নবদূর্গাপুর থেকে তাদেরকে আটক করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত নতুনপাড়া বিওপি’র টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার বেলা আনুমানিক সাড়ে ৩টার সময় চুয়াডাঙ্গার জীবননগর থানাধীন নতুনপাড়া গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ২কেজি ভারতীয় গাঁজা ও ৭০ বোতল এসকাফ কোডেইন সিরাপসহ দুই আসামিকে আটক করা হয়।

আটককৃতরা হলো চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের আয়নাল মন্ডলের ছেলে মোঃ রাসেল মন্ডল (২০) ও একই গ্রামের আলম মিয়ার ছেলে মোঃ আরিফ মিয়া (২০)। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামিদের জীবননগর থানায় সোপার্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া ২৮শে আগস্ট রাত ১১টা ৫০ মিনিটের সময় একই ব্যাটালিয়নের অধীনস্ত বেনীপুর বিওপি’র টহল দল জীবননগর থানাধীন নবদুর্গাপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১৬৩ বোতল ভারতীয় মদ আটক করে।

৫৮ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে রবিবার (২৯শে আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপরিউক্ত বিষয়গুলো নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!