খুলনা, বাংলাদেশ | ৬ আষাঢ়, ১৪৩১ | ২০ জুন, ২০২৪

Breaking News

  ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বিভাগের এইচএসসি পরীক্ষা
  মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলছে ২৬ জুন, শনিবারও ছুটি

জীবননগরে কীটনাশক পানে তরুণীর আত্নহত্যা

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে কীটনাশক পানে মিথি খাতুন (১৪) নামে নবম শ্রেণি পড়ুয়া এক তরুণী আত্মহত্যা করেছে।
বুধবার (৫ জুন) বেলা এগারোটা দিকে ঢাকা থেকে ফেরার সময় ফরিদপুর পৌঁছালে তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার( ৩জুন) সকাল ছয়টার দিকে উপজেলার কাটা পোল গ্রামে ঘাস পোড়া কীটনাশক পান করেন।

নিহত তরুণী মিথি খাতুন হাসাদাহ ইউনিয়নে কাটাপোল গ্রামের মামুন মন্ডলের মেয়ে। সে বি কে এস পি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।

হাসাদাহ ইউনিয়ন পরিষদের সদস্য আতিকুজ্জামান জানান, গত সোমবার (৩ জুন) সকালে মিথি খাতুন পড়তে না বসে মোবাইলে খেলা করছিলো এসময় তার মা একটু বকাঝকা করলে অভিমান ছয়টার দিকে ঘাস পোড়া কীটনাশক পান করেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে পাঠান। সেখানেও তার অবস্থা অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে একদিন চিকিৎসার পর আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি পরামর্শ দেন। ঢাকা মেডিকেল ভর্তি’র পর তার অবস্থা কোন উন্নতি না হওয়াতে চিকিৎসকে তাকে বাড়ি পাঠিয়ে দেন। ঢাকা থেকে বাড়ি ফেরার সময় বুধবার বেলা আনুমানিক ১১টার দিকে ফরিদপুর পৌঁছালে তার মৃত্যু হয়।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) একরাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পাঠানো হবে।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!