খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

জায়েদ খানের সদস্যপদ স্থগিত

বিনোদন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগে চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হয়েছে। রোববার (২ এপ্রিল) শিল্পী সমিতির কার্যকরী কমিটির বৈঠক শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

এছাড়া পরবর্তীতে উপদেষ্টা কমিটির সঙ্গে আলোচনা করে জায়েদের সদস্যপদও বাতিল করা হবে বলে জানান তিনি।

সাইমন সাদিক বলেন, আজ আমাদের কার্যনির্বাহী কমিটির ৯ম মিটিং অনুষ্ঠিত হয়েছে। মিটিংয়ে সবাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছে, সমিতির গঠনতন্ত্রের ৭ (ক) ধারার আলোকে সম্মানিত সদস্য জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা হলো।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন মন্তব্য করার অভিযোগে সমিতির সাবেক দুইবারের সাধারণ সম্পাদক জায়েদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান চিত্রনায়ক সাইমন।

তবে জায়েদের সদস্যপদ স্থগিতাদেশের এ সিদ্ধান্ত এখনই চূড়ান্ত নয় বলেও জানিয়েছেন তিনি। বলেন, আজকের সিদ্ধান্তের বিষয়টি আমাদের উপদেষ্টামণ্ডলী ও আইনজ্ঞদের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত জানাব আমরা।

এছাড়া সংগঠনের একই মিটিংয়ে কার্যনির্বাহী পরিষদের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে অভিনেত্রী সুচরিতা ও অভিনেতা রুবেলকে। কারণ হিসেবে জানানো হয়েছে, পরপর তিনটি মিটিংয়ে অনুপস্থিত ছিলেন তারা।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!