খুলনা, বাংলাদেশ | ২৩ আষাঢ়, ১৪৩১ | ৭ জুলাই, ২০২৪

Breaking News

  সমর্থকদের কাঁদিয়ে টাইব্রেকারে ব্রাজিলের বিদায়, সেমিফাইনালে উরুগুয়ে
  সন্ত্রাসীদের গুলিতে ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবি নিহত

জালিয়াতি মামলায় আদালতে আমিশা

বিনোদন ডেস্ক

‘গদর টু’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় কামব্যাক করার কথা বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের। এর মধ্যেই বিপাকে পড়লেন এই নায়িকা। আড়াই কোটি রুপির চেক জালিয়াতির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে মামলা হয়েছিল। তার জেরেই মুখ লুকিয়ে তাকে হাজির হতে হল আদালতে।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়, ঘটনার সূত্রপাত হয়েছিল ২০১৮ সালে। সেই সময় ঝাড়খন্ডের রাঁচিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন আমিশা। সেখানে নাকি অজয় কুমার সিং নামে এক ব্যবসায়ীর সঙ্গে অভিনেত্রীর দেখা হয়। অভিযোগ, সিনেমা করার নাম করে অজয়ের থেকে টাকা নিয়েছিলেন আমিশা। কিন্তু তা হয়নি। পরে ব্যবসায়ী টাকা ফেরত চাইলে অভিনেত্রী তাকে আড়াই কোটি রুপির চেক দেন। সেই চেক বাউন্স হয়ে যায়।

এরপরই আমিশার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনেন অজয় কুমার সিং। রাঁচি সিভিল কোর্টে মামলা করা হয়। তার জেরেই মুখ ঢেকে আদালতে হাজিরা দেন আমিশা।

জানা গেছে, অভিনেত্রীর জামিন মঞ্জুর হয়েছে। ২১ জুন তাকে ফের হাজিরা দিতে হবে। তবে এই প্রথম নয়, এর আগেও আমিশার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে ইউটিএফ টেলিফিল্ম প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে। সেবারে ৩২ লাখ ২৫ হাজার রুপির চেক বাউন্স হওয়ার অভিযোগ ওঠে।

‘কহোনা প্যায়ার হ্যায়’ সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে নিজের অভিনয় সফর শুরু করেন আমিশা। প্রথম ছবিই ছিল ব্লকবাস্টার হিট। পরে সানি দেওলের বিপরীতে ‘গদর: এক প্রেম কথা’ সিনেমায় নজর কাড়েন। সে সিনেমাও ছিল সুপারহিট।

এরপর বলিউডে অনেক সিনেমাতে অভিনয় করেছেন আমিশা। তবে সাফল্য সেভাবে পাননি। এবার অভিনেত্রীর ভরসা সানি দেওলের সঙ্গে ‘গদর টু’ সিনেমা। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!