খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

চৌগাছায় চোরাই গরু ও পিকআপসহ চোর আটক

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় ২টি চোরাই গরু পিকআপসহ আব্দুল হালিম (৩৬) নামের এক গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। বুধবার ভোরে উপজেলার চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় দুটি চোরাই ও গরু চুরির কাজে ব্যবহৃত পিকাআপও জব্দ করা হয়। আটক আব্দুল হালিম খুলনা জেলার রুপসা উপজেলার তালিমপুর গ্রামের শেখ ওয়াজেদ আলীর ছেলে। মঙ্গলবার গভীররাতে চৌগাছার সলুয়া গ্রামের শাহিন কবিরের গোয়াল ঘর থেকে লাল ও কালো রংয়ের ২ টি গাভী চুরি করে চোরেরা।

গরুর মালিক শাহিন কবির বলেন, গভীর রাতে হঠাৎ ঘুম ভেঙে গেলে ঘরের বাহিরে এসে দেখি গোয়াল ঘরে ২ টি গরুর একটিও নেই। তখন চিৎকার করলে গ্রামের লোকজন এসে থানায় খবর দেন।

চৌগাছা থানার এসআই বিপ্লব জানান, মঙ্গলবার রাতে নিয়মিত টহলে চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলায় অবস্থান করছিলাম। ভোরের দিকে একটি পিকআপ দাড়ানোর জন্য সিগনাল দিলে অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। প্রায় ২০ কিলোমিটার ধাওয়া করে ২টি চোরাই গরু ও চুরির কাজে ব্যবহৃত পিকআপসহ আব্দুল হালিমকে আটক করা হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু চুরি যাওয়ার খবর পেয়ে চৌগাছা থানা পুলিশের চৌকস টিম গঠন করে রাতেই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চুরি যাওয়া ২টি গরুসহ চোর চক্রের মূল হোতাকে আটক করা হয়েছে। এ ঘটনায় চৌগাছা থানায় একটি মামলা হয়েছে। আটককৃত চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!