খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

চৌগাছায় আলমসাধু উল্টে চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছায় আলমসাধু গাড়ি উল্টে উত্তম কুমার (৪২) নামে চালক নিহত হয়েছেন। তিনি ঝিকরগাছা উপজেলার কাটাখাল গ্রামের অভিলাশ কুমারের ছেলে। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত দেড়টার দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের পিতম্বরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ওই আলমসাধু চালক রাত দেড়টার দিকে ঝিকরগাছা থেকে চৌগাছার পুড়াপাড়া বাজারে চাতালের জ্বালানী (কাঠের গুড়ো) নামিয়ে দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চৌগাছা-ঝিকরগাছা সড়কের পিতম্বরপুর গ্রামের প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান আতিয়ার রহমানের বাড়ির সামনে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা দিয়ে উল্টে যায়। এসময় চালক উত্তম গাড়ির নিচে চাপা পড়েন। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে চৌগাছা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের চৌগাছা স্টেশনের কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত গাড়িটি ও তার চালককে উদ্ধার করা হয়। চালককে গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!