খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

চুমুর দৃশ্যে অভিনয় করবেন না দক্ষিণি অভিনেত্রী প্রিয়ামণি

বিনোদন ডেস্ক

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণি। পেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু কখনো তাকে চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। কেনো এই দৃশ্য এড়িয়ে গেছেন এই অভিনেত্রী?

সম্প্রতি নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন সেই কারণ। প্রিয়ামণি বলেন, ‘আমি অনস্ক্রিনে চুমুর দৃশ্যে অভিনয় করব না। আমি জানি এটি শুধু অভিনয়, কিন্তু ব্যক্তিগতভাবে আমি এর উপযুক্ত নই। পর্দায় অন্য পুরুষকে চুম্বন করতে হলে আমাকে আমার স্বামীর কাছে জবাবদিহি করতে হবে। তাই আমি গালে চুম্বন ছাড়া আর কিছুতেই স্বাচ্ছন্দ্যবোধ করি না। এমন অনেক প্রজেক্ট ছিল যেগুলোতে এ ধরনের দৃশ্য রয়েছে, কিন্তু আমি স্পষ্ট না করে দিয়েছি। আমি আমার পরিবারকে কোনো রকম প্রশ্ন করতে দেব না।’

ব্যক্তিগত জীবনে মুস্তফা রাজ নামের একজন ব্যবসায়ীকে বিয়ে করেছেন অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে প্রিয়ামণির পরিবারের যেমন সমর্থন রয়েছেন, তেমনি বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজনও তাকে উৎসাহ দিয়ে থাকেন। তারা তার অভিনীত সিনেমা দেখেন। সুতরাং তিনি চান না তার পরিবার কোনো বিশ্রী পরিস্থিতিতে পড়ুক।

প্রিয়ামণি বলেন, ‘‘আমি জানি, আমার কোনো সিনেমা মুক্তি পেলে দুই পরিবারই দেখবে। তারাও জানে অভিনেত্রী হিসেবে এটি আমার কাজ। কিন্তু আমি চাই না তারা আঁতকে উঠুক। আমি চাই না, আমার শ্বশরবাড়ির লোকজন বলুক— ‘বিয়ের পর কেন আমাদের পুত্রবধূ এসব করছে? কেন কেউ একজন তার হাত ধরছে?’ তারা কখনো এসব কিছু বলেননি। কিন্তু এটি আমার সিদ্ধান্ত।’’

২০০৩ সালে তেলেগু চলচ্চিত্র ‘ইভারে আতাগাডু’ দিয়ে অভিষেক ঘটে প্রিয়ামণির। ২০০৭ সালে রোমান্টিক ড্রামা ‘পারুথিবীরান’ দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন তিনি, যার জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছিলেন।

এরপর মণি রত্নমের ‘রাবণ’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন প্রিয়ামণি এবং শাহরুখ-দীপিকার ‘চেন্নাই এক্সপ্রেস’ চলচ্চিত্রে তার আইটেম নম্বর ‘ওয়ান-টু-থ্রি-ফোর, গেট অন দ্য ড্যান্স ফ্লোর’ দিয়ে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন। সম্প্রতি মনোজ বাজপাইয়ের ‘দ্য ফেমেলি ম্যান’ সিরিজেও দেখা গেছে অভিনেত্রীকে। আগামীতে অভিনেত্রীকে বলিউড চলচ্চিত্র ‘ময়দান’ ও ‘জওয়ান’-এ দেখা যাবে।

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!