খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

চামড়া ব্যবসায়িদের সিন্ডিকেট ভাঙ্গার আহবান ইত্তেফাক মহাসচিবের

নিজস্ব প্রতিবেদক

ইত্তেফাকুল মুসলিমীন এর খুলনা মহানগর শাখার এক মতবিনিময় সভা আজ রবিবার বিকাল ৫ টায় মারকাজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভাটি পরিচালনা করেন মুফতী শেখ আমীরুল ইসলাম।

মুফতী জাকির হুসাইন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ-এর মহাসচিব মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া।

প্রধান অতিথি বলেন, ‘কুরবানির পশুর চামড়া হলো গরীব ও ইয়াতিমদের হ্ক, কিন্তু ব্যবসায়িদের কারসাজি ও সিন্ডিকেটের কারনে চামড়ার দাম নেই বললেই চলে। এ অবস্থা থেকে চামড়ার ন্যায্যমূল্যের জন্য প্রধানমন্ত্রী ও বাণিজ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সাথে সাথে আগামীকাল একই ইস্যুতে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের মহানগর শাখার মানববন্ধনে সকলকে উপস্থিত হওয়ার বিশেষ আহবান জানান। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন তারবিয়াতুল বানাত মাদরাসার মুহতামিম মুফতী মাশহুদুর রহমান, আইম্মা পরিষদ মহানগর সাংগঠনিক সম্পাদক মুফতী আলী আহমাদ, মসজিদে কুবার ইমাম ও খতীব মুফতী আব্দুল্লাহ, হাফেজ মাওলানা জাফর আহমাদ, মুফতী হুমায়ুন কবীর, মুফতী ইব্রাহিম খলিল, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা সালাহউদ্দিন, মাওলানা কারী আব্দুল্লাহ আল মামুন, মুফতী আবুল খায়ের প্রমূখ নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!