খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

চরিত্রের কারণে এবার নার্স রূপে মিথিলা

বিনোদন ডেস্ক

ওপার বাংলায় নতুন আরও একটি চলচ্চিত্রে যুক্ত হলেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দুলাল দে’র পরিচালনায় ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ সিনেমায় কাজ করবেন তিনি।

মূলত এটি একটি গোয়েন্দা ঘরানার ছবি। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে জীতু কমলকে। যিনি পড়েন ডাক্তারি, আর ভালোবাসেন ক্রিকেট খেলতে। এর মধ্যে ঘটনাচক্রে জামাইবাবুর পাল্লায় পড়ে গোয়েন্দাগিরি শুরু করেন। সেই জামাইবাবুর ভূমিকায় থাকছেন শিলাজিৎ মজুমদার।

এই ছবিতে মিথিলাকে দেখা যাবে নার্সের ভূমিকায়। ইতোমধ্যে তার চরিত্রের লুকও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেলো, সাদা শাড়ি-ব্লাউজে সাদামাটা মিথিলা।

নির্মাতার ভাষায়, এই চরিত্রে মিথিলার মতো অন্য কাউকে খুঁজে পাননি তিনি। তাই অন্য কারও সঙ্গে চরিত্রটি নিয়ে আলাপও করেননি।

নতুন প্রজেক্টে কাজ করা প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এই সিনেমার গল্প পশ্চিমবঙ্গের রানাঘাটের পটভূমি নিয়ে। চিত্রনাট্য অনুযায়ী এক চিকিৎসকের মৃত্যু হয়, সেখানে যায় অরণ‌্য। ঘটনাচক্রে সেই মৃত্যু রহস্যের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি। প্রায় দেড় বছর আগে, এই সিনেমার চিত্রনাট্য পড়েছি।’

জানা গেছে, চলতি বছরেই কলকাতা, বারুইপুর, বানতলা ও কৃষ্ণনগরে ছবিটির দৃশ্যধারণ হবে। ছবির আবহ সংগীত পরিচালনা করবেন ‘বল্লভপুরের রূপকথা’খ‌্যাত শুভদীপ গুহ। এই ছবিতে আরও অভিনয় করছেন সুহোত্র মুখোপাধ‌্যায়, লোকনাথ দে, বুদ্ধদেব ভট্টাচার্য, আর জে সায়ন প্রমুখ।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!