খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

গ্রেপ্তার হতে পারেন আমিশা প্যাটেল

বিনোদন ডেস্ক

প্রায় ছয় বছর পর বড় পর্দায় ফিরছেন আমিশা প্যাটেল। সানি দেওলের সঙ্গে ‘গদর ২’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সব ঠিকঠাক চলছিল। কিন্তু এর মাঝেই আমিশার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ উঠেছে। প্রায় আড়াই কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগে জেলে যেতে পারেন অভিনেত্রী!

শুধু আমিশা নন, তাঁর ব্যবসায়ী বন্ধু ক্রুনালের বিরুদ্ধেও গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ভারতের রাঁচি সিভিল আদালত। দেড় বছর ধরে এই মামলা নিয়ে আলোচনা চলছিল। কিন্তু বারবার সমন পাঠানো সত্ত্বেও আমিশা কিংবা তাঁর আইনজীবী, কেউই আদালতে হাজিরা দেননি। এমন আচরণে অসন্তুষ্ট রাঁচি সিভিল আদালত। যার ফলে জারি করা হয়েছে নতুন সমন। আদালতে এই মামলার আগামী শুনানির তারিখ ধার্য হয়েছে ১৫ এপ্রিল।

আমিশার বিরুদ্ধে রাঁচির প্রযোজক অজয়কুমার সিংহ আড়াই কোটি টাকার প্রতারণার মামলা দায়ের করেছেন। অজয়ের অভিযোগ, ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবি করবেন বলে আমিশা এবং তাঁর বিজনেস পার্টনার ক্রুনাল গ্রুমার অজয়ের থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সে ছবি হয়নি। আমিশাও ওই টাকা তাঁকে ফেরত দেননি বলে অভিযোগ।

এই মর্মে রাঁচি আদালতে মামলা দায়ের করেছেন অজয়। অজয় বলেছেন, ‘আমিশা বলেছিল, ২০১৮ সালের জুনে ছবিটি রিলিজ করবে। যেটা আমার জন্য লাভজনক হবে। কিন্তু সেটা হয়নি। ওরা কথা দিয়েছিল সুদ সমেত দু-তিন মাসের মধ্যে টাকা ফেরত দেবে।’

অজয় আরো বলেন, ‘তিন কোটি টাকার একটা চেকও দিয়েছিল। কিন্তু সেটা বাউন্স করে। সেটা ওদের জানানোর পর আমিশার সঙ্গে বড় বড় লোকদের ছবি দেখিয়ে আমাকে ভয় দেখায়। ওরা বলেছিল, এ বছর ছবিটা রিলিজ করবে। কিন্তু তেমন কোনো খবর এখন পর্যন্ত আমার কাছে নেই।’

এই ঘটনায় অভিনেত্রীর দিক থেকে এখন পর্যন্ত কোনো বিবৃতি পাওয়া যায়নি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!