খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম
  সাবেক সচিব আমিনুল ও নজিবুর রহমান ৩ দিনের রিমান্ডে
  যাত্রাবাড়ি থানার মামলায় ৫ দিনের রিমান্ডে দীপু মনি-সালমান-পলক-মামুন
  সুন্দরবনের বাঘশুমারির চূড়ান্ত ফল ঘোষণা আজ

গ্রামকে শহরায়ন করতে কাজ করছে সরকার : এমপি রুহুল হক

সাতক্ষীরা প্রতিনিধি

সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনার নেতৃত্বে আমরা জনসাধারণের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দিতে নিরালস কাজ করে যাচ্ছি। স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, শিল্প ও বানিজ্য, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে বর্তমান সরকারের শাসনামলে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। জনসাধারণ এখন দূরের হাসপাতালে না গিয়ে নিকটবর্তী কমিউনিটি ক্লিনিকে মানসম্মত স্বাস্থ্যসেবা নিতে পারছনে।

তিনি আরো বলেন, হাতের কাছেই ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার থেকে চাকুরীর আবেদন, সরকারী বিভিন্ন দপ্তরের আবেদন, জমির কাগজপত্রের আবেদনসহ সকল সেবা পাচ্ছেন। দেশের প্রত্যেকটি উপজেলায় শিক্ষাব্যবস্থার উন্নয়নে স্কুল কলেজের নতুন নতুন ভবন নির্মাণ, জেলা ও বিভাগীয় পর্যায়ে মেডিকেল কলেজ স্থাপন, দূর্যোগ ঝুঁকি হ্রাসে আশ্রয়কেন্দ্র, রাস্তাঘাট নির্মাণসহ অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর ব্রিজ সংলগ্ন আরএন্ডএইচ থেকে চালতেতলাগামী নির্মাণাধীন ২ কিলোমিটার কার্পেটিং সড়কের উদ্বোধনকালে বৃহস্পতিবার এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, দেবহাটা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিররুজ্জামান মনি, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রধাণ অতিথি আরো বলেন, ইতোপূর্বেই দেবহাটা উপজেলাতে শতভাগ বিদ্যুতায়নের ব্যবস্থা করা হয়েছে। উপজেলার বহু মানুষের দীর্ঘদিনের দূর্ভোগ দূর্দশা লাঘবের জন্য এক কোটি ৪২ লাখ ৭৩ হাজার টাকা ব্যায়ে ২ কিলোমিটার বিস্তীর্ণ এ রান্তাটি কার্পেটিং করণের উদ্যোগ নেয়া হয়। শীঘ্রই রান্তাটির নির্মাণ কাজ শেষ করতে আমরা বদ্ধ পরিকর। এছাড়াও উপজেলার আরো কয়েকটি রাস্তা কার্পেটিংয়ের অপেক্ষায় রয়েছে, যেগুলোও অনুমোদন পরবর্তী ক্রমান্বয়ে কাজ শেষ করা হবে। এলাকার উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেয়ার জন্য সরকারের পাশাপাশি সকল জনসাধারণকেও ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান এমপি রুহুল হক।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!