খুলনা, বাংলাদেশ | ২৪ ভাদ্র, ১৪৩১ | ৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  গত ২৪ ঘণ্টায় দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে
  চট্টগ্রামের সীতাকুণ্ডে শিপইয়ার্ডে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, দগ্ধ ১২
  নিরবচ্ছিন্নভাবে চলছে সব তৈরি পোশাক কারখানা, কাজে ফিরেছেন পোশাক শ্রমিকরা; শিল্পাঞ্চলে নিরাপত্তা জোরদার

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৭

গেজেট ডেস্ক

গোপালগঞ্জে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মুকসুদপুর উপজেলার বাটিকামারীর খন্দপাড়া দরগার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম রাজীব শেখ (৩৫)। তিনি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কানুড়িয়া গ্রামের আব্দুল জব্বার শেখের ছেলে। মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি আশরাফুল আলম জানান, মোটরসাইকেলে করে রাজীব তার ছোট ভাই রানাকে নিয়ে দিগনগর থেকে মুকসুদপুর যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে মুকসুদপুর থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায় এবং মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে রাজীব শেখ মারা যান ও ১৭ জন আহত হয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদেরকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর মুকসুদপুর-বাড়ইতলা সড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। আটকা থাকে বেশ কিছু যানবাহন। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!