খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

গোপালগঞ্জে ইউ.পি সদস্য হত্যায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে আলোচিত গোপীনাথপুর ইউ.পি সদস্য হামিদুল শরীফকে গুলি করে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গোপীনাথপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে এ কর্মসূচী পালিত হয়।

আজ বৃহস্পতিবার বিকালে গোপীনাথপুর বাসষ্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা। মানববন্ধন চলাকালে গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান শরীফ আমিরুল হক লাচ্চু, নিহতের ছেলে শরীফ আব্দুল হাফিজ, ইউ.পি সদস্য ঝর্ণা বেগম বক্তব্য রাখেন। এ সময় বক্তারা দ্রুত এ ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবী জানান।

প্রসঙ্গত, গত ১২ ডিসেম্বর সন্ধ্যায় গোপিনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য হামিদুল শরীফকে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ভাই মনির শরীফ গোপিনাথপুর পুলিশ ফাঁড়িতে অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে সিআইডি এ ঘটনায় রবিউল ওরফে রবি শরীফ, আমির মোল্লা ও ভ্যান চালক সাগরকে গ্রেফতার করে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!